• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

ওবায়দুল কাদেরের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে আ.লীগ

প্রকাশ:  ০৩ মার্চ ২০১৯, ১২:৪৯
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে দলটি।

রোববার (৩ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কাদেরের চিকিৎসার খোঁজ-খবর নিতে এসে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ এই দোয়া চান।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় ওবায়দুল কাদের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ নিচ্ছেন।

হানিফ বলেন, উনি ভালো আছেন।

জানা গেছে, সেতুমন্ত্রীর হৃৎপিণ্ডে ৩টি ব্লক ধরা পড়েছে।ইতোমধ্যে একটি ব্লকে আমেরিকান সেনারজি কোম্পানির একটি রিং আপাতত পরানো হয়েছে। কৃত্রিম শ্বাস প্রশ্বাস চলছে সেতুমন্ত্রীর। গুরুতর অসুস্থ অবস্থায় ওবায়দুল কাদেরকে রোববার (৩ মার্চ) সকাল সাড়ে সাতটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে ভর্তি করা হয়।

এদিকে, সেতুমন্ত্রীর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড থেকে সিদ্ধান্ত হয়েছে যে, ওপেন হার্ট সার্জারির আগে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে সেতুমন্ত্রীকে। শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে ওপেন হাট সার্জারির জন্য সিঙ্গাপুরেও পাঠানো হতে পারে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়েল কার্ডলিওজির বিভাগের চেয়ারম্যান সৈয়দ আলী আহসান বলেন, এনজিওগ্রাম করা হয়েছে। এরই মধ্যে তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটি ওপেন করা হয়েছে। সকালের চেয়েও এখন শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও পরিস্থিতি এখনও সংকটাপন্ন, ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।

অন্যদিকে, বিশ্ববদ্যালয়ের ভিসি কণক কান্তি বড়ুয়া বলেন, ওনার অসংখ্য ভক্ত আছেন, উনি এতই জনপ্রিয় যে এখানে উনি এলেই রাজনৈতিক নেতাকর্মী হতে শুরু করে সকল শ্রেণির মানুষের ভিড় লেগে থাকে। কিন্তু এবার যেন সে ভিড় না থাকে সে অনুরোধ করছি। আমি নিজেও ওনার ওখানে গিয়ে ভিড় করব না। ওনার সম্পর্কে কোনো তথ্য জানতে চাইলে যে কেউ হাসপাতালের পরিচালকদের সঙ্গে আলাপ করতে পারেন।

পিবিডি/জিএম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক,সেতু মন্ত্রী,ওবায়দুল কাদের,বিএসএমএমইউ হাসপাতালে
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close