• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

প্রস্তুত মির্জাপুরের কুমুদিনী

প্রধানমন্ত্রীর নিরাপত্তায় দেড় হাজার পুলিশ; চার স্তরের নিরাপত্তা

প্রকাশ:  ১৩ মার্চ ২০১৯, ১৪:৫২
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রস্তুত মির্জাপুর। প্রস্তুত মির্জাপুরের কুমুদিনী। কাল বৃহস্পতিবার (১৪ মার্চ ) প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন “দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক-২০১৯” প্রদান অনুষ্ঠানে।

প্রধানমন্ত্রীর এই সফর ঘিরে নেওয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা যাতে নিয়োজিত থাকবে দেড় হাজার পুলিশসহ বিশেষ নিরাপত্তা বাহিনীর সদস্যরা। বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক।

সংশ্লিষ্ট সূত্রে নিশ্চিত হওয়া গেছে, প্রধানমন্ত্রী আকাশপথে সকাল ১১.২০ মিনিটে মির্জাপুর পৌছবেন। বঙ্গবন্ধু কণ্যা শেখ রেহানা ও বেশ কয়েকজন মন্ত্রীসহ মোট ৩৫০ জন প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে থাকবেন। অবস্থান করবেন বিকেল ৩ টা পর্যন্ত।

সেখানে “দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক-২০১৯” প্রদান ছাড়াও ভারতেশ্বরী হোমসের মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ, কুমুদিনীর অভ্যন্তরীন বিভিন্ন স্থাপনা ও উন্নয়নমূলক কাজের উদ্বোধন ছাড়াও কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রোগী পরিদর্শন করবেন বলে জানা গেছে।

কুমুদিনীর অন্যতম পরিচালক ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি জানান, এবার দেশের চার বরেণ্য ব্যক্তি যথাক্রমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী ( মরণোত্তর), জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম ও শিল্পী শাহাবুদ্দিন আহমেদকে স্মারক স্বর্ণপদক সম্মাননা তুলে দিবেন প্রধানমন্ত্রী।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের পক্ষে তার নাতনি খিল খিল কাজী ও হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পক্ষে বঙ্গবন্ধু কণ্যা ও উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি শেখ রেহানা সম্মাননা স্বারক গ্রহন করবেন বলেও জানান তিনি।

পিবিডি/আর-এইচ

টাঙ্গাইল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close