Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

নিরাপত্তা নিশ্চিত করলেই খেলতে যাবে বাংলাদেশ: পাপন

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ১৩:৪০ | আপডেট : ১৫ মার্চ ২০১৯, ১৩:৪৩
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

নিউ জিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুই মসজিদে গুলির ঘটনায় টাইগারদের নিরাপত্তা নিশ্চিত প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল ইসলাম পাপন বলেছেন, এরপর থেকে যেখানেই দল যাক না কেনো, আমাদের মিনিমাম পাওনা নিরাপত্তা আমাদেরই নিশ্চিত করে যেতে হবে। সেটা যারা দিতে পারবে তাদের সেখানেই আমরা খেলতে যেতে পারবো, এছাড়া আমাদের পক্ষে খেলতে যাওয়া সম্ভব নয়।

শুক্রবারের (১৫ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার গুলশানের নিজের বাসভবনে সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জানাতে সংবাদ সম্মেলন ডাকেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি। এসময় তিনি এসব কথা বলেন।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল মাঠে শনিবার (১৬ মার্চ) বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্ট হওয়ার কথা ছিলো। কিন্তু হ্যাগলি ওভালের খুব কাছের একটি মসজিদসহ দুই মসজিদ ও পৃথক আরো এক স্থানে সন্ত্রাসী হামলার পরিপ্রেক্ষিতে দুই বোর্ডের মিলিত সিদ্ধান্তে হ্যাগলি ওভালে অনুষ্ঠেয় তৃতীয় টেস্ট বাতিল করা হয়। দেশে ফিরে আসছে বাংলাদেশ দল।

জুমা নামাজ শুরুর দশ মিনিটের মাথায় হ্যাগলি ওভালের কাছের আল নুর মসজিদসহ দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় দুই বাংলাদেশীসহ অন্তত ৪০ জনের মৃত্যু হয়। এর পরপরই মসজিদের সামনে প্রধান সড়কে টিম বাস রেখে হেটে আল নূর মসজিদের দিকে যাচ্ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

অনেকটা দৌড়ে ক্রিকেটাররা ফিরেন টিম বাসে। কিন্তু সমস্ত সড়ক বন্ধ থাকায় যেতে পারছিলেন না। ঘন্টাখানিক পর পার্কের মধ্য দিয়ে হেটে স্টেডিয়ামে পৌঁছান ক্রিকেটাররা। জানা গেছে ক্রিকেটাররা সবাই নিরাপদে ও সুস্থভাবে টিম হোটেলে পৌঁছেছেন।

পিবিডি/জিএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি),সভাপতি,নাজমুল ইসলাম পাপন,গুলশান
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত