• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

মা-মেয়েকে গণধর্ষণের মূল আসামি মোখলেস গ্রেফতার

প্রকাশ:  ১৮ মার্চ ২০১৯, ১৯:২৪
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুর উপজেলায় মা-মেয়েকে গণধর্ষণ মামলার মূল আসামি মো. মোখলেসকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব-১১। র‌্যাব ১১-এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কাজী শামশের উদ্দিন সংবাদ সম্মেলন এ তথ্য জানান।

সোমবার (১৮ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র ও দ্রুত বিচার আইনসহ নানা অপরাধে ছয়টি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে র‍্যাব কর্মকর্তা জানান, গ্রেপ্তার হওয়া মোখলেছ মা-মেয়ে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে এর আগেও ধর্ষণ এবং অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে আরো ছয়টি মামলা রয়েছে। ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত এই মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, শিবপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ মার্চ সকালে ঢাকা থেকে হবিগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে চড়ে মা ও মেয়ে একসঙ্গে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যায় বাসটি ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদীর শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় বিকল হয়ে যায়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় বাসিন্দা মোখলেছ ও তার পাঁচ সহযোগী দেলোয়ার হোসেন, শফিক, বাদল, বাবু ও আলমগীর মিলে মা ও মেয়েকে অন্য বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে সেখানকার একটি জুট মিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। পরে মোখলেছের নেতৃত্বে ওই ছয়জন মা ও মেয়েকে ধর্ষণ করে। এ সময় মা-মেয়ের চিৎকারে স্থানীয়রা এসে তাঁদের শঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পিবিডি/রবিউল

নরসিংদী,শিবপুর উপজেলা,গণধর্ষণ,র‌্যাব-১১,লেফটেন্যান্ট কর্নেল কাজী শামশের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close