• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘এই বাংলাদেশ বঙ্গবন্ধুর’

প্রকাশ:  ২০ মার্চ ২০১৯, ১৮:০৯
ভোলা প্রতিনিধি

সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জম্ম না হলে এদেশের জম্ম হতো না। এই বাংলাদেশ হলো বঙ্গবন্ধুর। বঙ্গবন্ধু বিশ্বের নির্যাতিত নিপীড়িত মানুষের প্রিয় নেতা ছিলেন।

বুধবার (২০মার্চ) বিকেলে ভোলা শহরের পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত বাংলাদেশ পুলিশ ভোলা জেলার বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ আরো বলেন, দেশে এখন কোন গ্রাম নেই, গ্রামগুলো এখন শহর। বাংলাদেশ আজ একটি উন্নয়শীল দেশে পরিনত হয়েছে। যে দেশ নিয়ে যারা এক সময়ে তুচ্ছ করতো, আর সেই দেশ নিয়ে এখন তারা গৌরব করে। আমি খুবই আনন্দিত যে ভোলার পুলিশ এতো সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করেছে। যারা ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করেছে সকলের প্রতি দোয়া এবং ভালবাসা রইলো। বিশেষ অতিথির বক্তব্যে মো. মোখলেসুর রহমান বলেন, ভোলায় এসে আমি নিজেকে গৌরব মনে করছি। আমরা একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশে এগিয়ে চলছি। তাই সুন্দর একটি বাংলাদেশ সকলে মিলে গড়ে তুলবো।

ভোলা জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন পিপিএম সেবা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত (আইজিপি প্রশাসন) মো. মোখলেসুর রহমান বিপিএম (বার)। মিসেস আনোয়ারা বেগম, মো. শফিকুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম ডিআইজি বরিশাল রেঞ্জ। এছাড়াও অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা জজ ফেরদাউস, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু প্রমূখ।

পরে আলোচনা শেষে পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও বিশেষ অতিথি পুলিশ অতিরিক্তি আইজিপি মোখলেসুর রহমানসহ আমন্ত্রিত অতিথিরা। এরপর সন্ধ্যায় ঢাকা থেকে আগত কণ্ঠশিল্পী এবং ভোলার স্থানীয় শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

পিবিডি/আর-এইচ

ভোলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close