Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

শুক্রবার বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করবেন সুলতান মনসুর

প্রকাশ:  ২২ মার্চ ২০১৯, ০০:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

আগামীকাল শুক্রবার (২২ মার্চ ) জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষ নিয়ে বিজয়ী হওয়া ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করবেন ।

এই লক্ষ্যে বৃহস্পতিবার (২১ মার্চ ) ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। সকালে তিনি বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করবেন। তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর গত নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যপ্রক্রিয়ার সঙ্গে যুক্ত হন।

এরপর ঐক্যফ্রন্ট গঠিত হলে তিনি জোটের শীর্ষ নীতিনির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটির সদস্য হন। নির্বাচনের আগে তিনি গণফোরামের প্রাথমিক সদস্যপদ গ্রহণ করে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে ঐক্যফ্রন্টের সমর্থন পান। গণফোরাম থেকে মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসনে নির্বাচিত হন।

নির্বাচনের পর থেকেই শপথ নেয়ার পক্ষে অবস্থান নেন তিনি। এ নিয়ে বিরোধ দেখা দেয়ায় নির্বাচনের পর থেকে ঐক্যফ্রন্টের কোনো বৈঠকে অংশ নেননি এই নেতা।

গত ৭ই মার্চ তিনি জাতীয় সংসদ ভবনে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছে শপথ গ্রহণ করেন। পরে তার দল গণফোরাম থেকে বহিষ্কৃত হন। একই সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বলা হয় দল ও জোটের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের এমপি হিসেবে শপথ গ্রহণ করায় সুলতান মোহাম্মদ মনসুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেয়া হবে। এমপি হিসেবে শপথগ্রহণ করার তিনদিন পর তাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়।

পিবিডি/জিএম

ডাকসুর সাবেক ভিপি,সুলতান মোহাম্মদ মনসুর,বঙ্গবন্ধুর মাজার জিয়ারত
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত