Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

নতুন জীবনের জন্য ভক্ত-সমর্থকদের কাছে দোয়া চাইলেন মিরাজ

প্রকাশ:  ২২ মার্চ ২০১৯, ০৩:২৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

দেশের ক্রিকেটাঙ্গনে হঠাৎ করেই পড়ে গেছে বিয়ের ধুম। জাতীয় দলের পেস বোলার আবু হায়দার রনির পর গত সপ্তাহে বিয়ে করেছেন হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিন টাইগার ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, ও মুমিনুল হক।

বৃহস্পতিবার (২১মার্চ ) আকদের আনুষ্ঠানিকতা সেরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ পোস্ট করেছেন স্ত্রী রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে একটি ছবি। নতুন জীবনের জন্য ভক্ত-সমর্থকদের কাছে চেয়েছেন দোয়া।

ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ জীবনের নতুন যাত্রা শুরু করলাম। নতুন জীবনের শুরুতেই আমার সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া প্রার্থনা করছি। যেন সর্বদা আমাদের ওপর আল্লাহর রহমত বর্ষিত হয়।

বৃ্হস্পতিবার সকালে হঠাৎ করেই জানা যায় বিয়ে করতে যাচ্ছেন মিরাজ। পাত্রী আর কেউ নন; নিজের প্রেমিকা প্রীতি। বিয়ের মাধ্যমে দীর্ঘ পাঁচ বছরের প্রেম সার্থক হলো তাদের। খুলনার খালিশপুরের কাশিপুর মেঘনা অয়েলের কাছে রাজধানী মোড় এলাকায় কনের বাড়িতে এই যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মিরাজের স্ত্রী রাবেয়া আক্তার প্রীতি খুলনা বিএল কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। মিরাজের শ্বশুর বেলাল হোসেন পেশায় একজন ব্যবসায়ী। বিয়ে হলেও এখনই কনেকে তুলে নেয়ার আনুষ্ঠানিকতা হচ্ছে না। জুন-জুলাইয়ের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের পর স্ত্রীকে ঘরে তুলে নেবেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন মিরাজ।

২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মিরাজের। এর পরের বছরই অভিষেক হয় ওয়ানডে ও টি-টোয়েন্টিতে। এখন পর্যন্ত মিরাজ ২৫টি ওয়ানডে, ১৯টি টেস্ট ও ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন।

পিবিডি/জিএম

টাইগার,অলরাউন্ডার,মেহেদী হাসান মিরাজ,জাতীয় দল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত