• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

আফজাল হোসেনের বই নিয়ে মিলনমেলা

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৫
নিজস্ব প্রতিবেদক

অভিনেতা, নির্মাতা, চিত্রশিল্পী ও লেখক আফজাল হোসেনের দুটি বই প্রকাশ উপলক্ষে গতকাল বিকালে এক মিলনমেলার আয়োজন করা হয় রাজধানীর ধানমণ্ডিস্থ ছায়ানট মিলনায়তনে। বই দুটি হলো ‘১৯ নং কবিতা মোকাম’ ও ‘সাবান মাখা রোদ’।

মিলনমেলায় উপস্থিত ছিলেন নির্মাতা ও অভিনেতা মামুনুর রশিদ, নির্মাতা মোরশেদুল ইসলাম, চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, ছড়াকার লুৎফর রহমান রিটন, সাংবাদিক গোলাম মোর্তোজা, অভিনেতা শহিদুজ্জামান সেলিম, অভিনেত্রী আফসানা মিমি, বিপাশা হায়াত, ত্রপা মজুমদার, রোজী সিদ্দিকী, তারিন, অপি করিম, আফজাল হোসেনের ঘনিষ্ঠ বন্ধু সানাউল আরেফিন, ইফতেখারুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অভিনেত্রী অপি করিম। বিকাল চারটায় রেজওয়ানা চৌধুরী বন্যার প্রার্থনা সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে আফজাল হোসেনের লেখা তিনটি কবিতা আবৃত্তি করে শোনান অভিনেত্রী বিপাশা হায়াত। এ ছাড়া আফজাল হোসেনকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন মামুনুর রশিদ, মোরশেদুল ইসলাম, ফরিদুর রেজা সাগর, লুৎফর রহমান রিটন ও গোলাম মোর্তোজা। উপস্থিত সকলে তার বই দুটি পাঠক মহলে সমাদৃত হবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আফজাল হোসেন বলেন, বই প্রকাশনাকে উপলক্ষ করে সবার মিলন ঘটানোই ছিল এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য। তিনি আরো বলেন, আমি সবাইকে ভালোবাসি। কিন্তু সবার সঙ্গে সব সময় দেখা হয় না। তাই এই মিলনমেলার মাধ্যমে ভালোবাসার মানুষদের একত্রিত করেছি।

এদিকে গতকাল ছিল আফজাল হোসেনের স্ত্রী তাজিন হালিমের জন্মদিন। মঞ্চে সকলের উপস্থিতিতে তিনি তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তার সফলতার পেছনে স্ত্রীর বিশাল ভূমিকা রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

পিবিডি/রবিউল

আফজাল হোসেন,মামুনুর রশিদ,ফরিদুর রেজা সাগর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close