Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

জাতীয় প্রেসক্লাব নেতাদের সঙ্গে বিদেশি সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশ:  ১৫ এপ্রিল ২০১৯, ১৮:১২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

পররাষ্ট্র মন্ত্রণালয়ের আমন্ত্রণে বাংলাদেশ কর্মসূচির আওতায় সফররত ২৪টি দেশের ৪৮ জন খ্যাতিমান লেখক, সাংবাদিক ও সাহিত্যিক জাতীয় প্রেসক্লাব পরিদর্শন ও মতবিনিময় করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিক প্রতিনিধি দলের সদস্যরা বিশ্বের গণমাধ্যমে বিদ্যমান পরিস্থিতি, সাংবাদিকতার অবস্থা ও সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা করেন।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। আলোচনায় অংশ নেন মুহম্মদ শফিকুর রহমান এমপি, ক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার, রিয়াজ উদ্দিন আহমেদ, বাসসের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, সংবাদের সম্পাদক খন্দকার মনিরুজ্জামান, সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল, সিনিয়র সাংবাদিক সোহরাব হোসেন অজিত কুমার সরকার ও ক্লাবের সহ-সভাপতি ওমর ফারুক।

যুক্তরাষ্ট্র, জাপান, জার্মানি, যুক্তরাজ্য, ফ্রান্স, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, তুরস্ক, মিশর, ফিলিপাইন, ভারত, শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাত, ভুটান, নাইজেরিয়া, বাহরাইন ও ব্রাজিলসহ ২৪টি দেশের সাংবাদিক প্রতিনিধি আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রেস ক্লাবের কোষাধক্ষ্য ও আন্তর্জাতিক লিয়াজো উপ-কমিটির আহ্বায়ক শ্যামল দত্ত অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন। কর্মকর্তাদের মধ্যে যুগ্ম সম্পাদক মাঈনুল আলম, সদস্য শামসুদ্দিন আহমেদ চৌধুরী ও শাহনাজ বেগম উপস্থিত ছিলেন।


পিবিডি/এসএম

প্রেসক্লাব,গণমাধ্যম
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত