Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

সাংবাদিকতায় সম্মাননা পেলেন পূর্বপশ্চিমের প্রতিনিধি মহিউদ্দিন মিশু

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ২০:৩৫
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট icon

সাহসী, বস্তুনিষ্ঠ ও নির্ভীক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন পূর্বপশ্চিম এর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি এবং দৈনিক যুগান্তর, ডেইলি অবজারভার ও আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশু।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রোববার (২০ জানুয়ারি) বিকালে ‘আখাউড়া পূর্বা ল প্রবাসী কল্যাণ সংগঠন’ আয়োজিত সুবিধাবি তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও গুণীজন এবং গন্যমান্য ব্যাক্তিদের সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাকে এ সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানের সভাপতি আখাউড়া দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সফর আলী ভূইয়া মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি সাইফুল ইসলামসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান মো. জালাল উদ্দিন এবং ওই ইউয়িনের আরও নয়জনকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে।

এসময় অতিথিরা ‘আখাউড়া পূর্বা ল প্রবাসী কল্যাণ সংগঠন’ উদ্যোগে আয়োজিত দক্ষিণ ইউনিয়নের শতাধিক সুবিধাবি তদের মাঝে কম্বল ও মশারি বিতরণ করা হয়।

প্রবাসী কল্যাণ সংগঠনের সদস্য শিমুল খন্দকারের উপস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাংগনিক সম্পাদক মো. সাদ্দাম হোসাইন, মোহনা টিভির সাংবাদিক মোশারফ হোসেন কবীর, প্রবাসী কল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন, উপদেষ্টা মো. আকবর হোসেন, মো. আরিফুল ইসলাম, আরমান জাহিদ প্রমুখ।

সাংবাদিক মহিউদ্দিন মিশু ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশন আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে ইউনেস্কোর স্বীকৃতি পাওয়ায় ত্রিপুরা রাজ্যের আগরতলায় বন্ধু ও বাংলাদেশ শীর্ষক এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বাউল উৎসব ২০১৭ বিশেষ সম্মাননা স্মারক পেয়েছেন। ত্রিপুরা রাজ্যের বিধানসভার সাবেক ডেপুটি স্পিকার পবিত্র কর প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মিশুর হাতে ওই সম্মাননা স্মারক তুলে দেন।

এছাড়াও আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর আসাদিয়া মুসলেম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার বাৎসরিক ইসলামিক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তাকে সম্মাননা দেয়া হয়। ২০১৮ সালের জানুয়ারি মাসে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের বিসিকের সাবেক পরিচালক মো. রেজাউল করিম মোল্লা (বাবরু) অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

এছাড়ও ব্রাহ্মণবাড়িয়া পূর্বালের সীমান্তবর্তী আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা নবজাগরণ ক্লাবের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবসের 'বিজয় উৎসব ২০১৮’ আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাকে সম্মাননা দেয়া হয়। ওই মাসেই আ্খাউড়া অঙ্কুর কিন্ডার গার্টেন কর্তৃপক্ষ নির্ভীক সাংবাদিকতার জন্য মহিউদ্দিন মিশুর হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

পিবিডি/আরিফ

ব্রাহ্মণবাড়িয়া
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত