• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে’

প্রকাশ:  ১৮ এপ্রিল ২০১৯, ১৭:৩৪
সিংড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের জেলা প্রশাসক (ডিসি) মো: শাহরিয়াজ বলেছেন, টেকসই উন্নয়নে পরিবেশকে রক্ষা করতে হবে, পরিবেশকে ধ্বংস করে টেকসই উন্নয়ন করা যাবে না। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক দিক নির্দেশক দিতে হবে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টায় সিংড়া উপজেলা হলরুমে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভিষ্ট এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্পর্কিত খবর

    মো: শাহরিয়াজ বলেন, উন্নয়ন করে পরিবেশকে ধ্বংস করা যাবে না। খাল-বিল, নদী নষ্ট করা যাবে না। জীব-বৈচিত্রকে হারানো যাবে না, ফিরিয়ে আনতে হবে, বিশুদ্ধ পানি আমাদের সম্পদ, কীটনাশক ব্যবহারে সজাগ হতে হবে। পানিতে বিষ মিশে যাচ্ছে আমাদের ভূলে, আমাদের গর্বের জায়গা গুলো নষ্ট করা যাবে না। সরকার সে লক্ষে কাজ করছে, সরাসরি গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে। উন্নত বাংলাদেশ গড়তে সবাইকে কাজ করতে হবে। আগামীর চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে।

    উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সমাজসেবা অধিদপ্তর রাজশাহীর পরিচালক ড: রাজ্জাকুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম রাব্বানী, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

    এসময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার, ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজিসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও পেশাজীবী।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close