Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫
  • ||
শিরোনাম

আগামী ৩১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব নির্বাচন

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০১৮, ২০:৩০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামী সোমবার (৩১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। সে দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। এর আগে রোববার (৩০ ডিসেম্বর)পেসক্লাব মিলনায়তনে হবে দ্বিবার্ষিক সাধারণ সভা প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (৯ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে ব্যবস্থাপনা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

ক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আসন্ন নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন আগামী ১৫ ডিসেম্বর, বাছাই শেষে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১৯ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৩ ডিসেম্বর। ৩১ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদে নির্বাচন পরিচালনার জন্য বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক মো. শাহ আলমগীরসহ ৫ সদস্যের নির্বাচন কমিটি গঠিত হয়েছে।

জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির এক সভায় এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে। সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটির ১৭ সদস্য সভায় উপস্থিত ছিলেন।

নির্বাচনী তফসিল অনুসারে মনোনয়নপত্র গ্রহণ ও জমার শেষ সময় আগামী ১২ ডিসেম্বর। ১৪ ডিসেম্বর মনোনয়ন পত্রের প্রাথমিক তালিকা প্রকাশ এবং আগামী ১৮ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির সভায় সবার উপস্থিতি ও সম্মতিতে এমন সিদ্ধান্ত হয়েছে। ব্যবস্থাপনা কমিটির সদস্য ও দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি মাইনুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

/এসএফ

জাতীয় প্রেস ক্লাব,নির্বাচন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত