• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ১২:৪৪
নিজস্ব প্রেতিবেদক

রাজধানীর নতুন বাজার ও দক্ষিণখানে পৃথক দু’টি দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতে এ দু’টি ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে আরও তিনজন।

নিহত দুইজনের নাম সজিব (২২) ও সাগর কুমার সেনগুপ্ত (৪৩)।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতে নতুন বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সজিব (২২) নামের এক যুবক নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের আরও তিন আরোহী।

সজিব ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর উপজেলার কমলপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে। তিনি রাজধানীর পূর্ব বাড্ডা ডিআইটি প্রজেক্টের পূর্ব পাশে সিটি কপোরেশন স্টাফ কোয়াটারে থাকতেন।

নিহত সজিবের মামা সবুজ মোল্লা জানান, সিটি কপোরেশনের স্টাফ কোয়াটার থেকে মোটরসাইকেলে করে সজিব তার ছোট মামা মোহাম্মাদ আলীসহ দুজনকে নিয়ে রাতে নতুনবাজার এলাকায় যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে বলে শুনতে পেরেছি। আহত অন্যরা ভালো আছে তবে মোহাম্মদ আলীর অবস্থা গুরুতর।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১২টার দিকে প্রগতি সরণিতে মোটরসাইকেল ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে চারজন গুরুতর আহত হন। পরে আহতদের সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সজিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাজধানীর দক্ষিণখানের আশকোনা ও কাওলার মধ্যবর্তীস্থানে ট্রেনে কাটাপড়ে সাগর কুমার সেনগুপ্ত (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) বিমানবন্দর স্টেশন পুলিশ ফাঁড়ির (এসআই) নজরুল ইসলাম জানান, সাগরের মরদেহ ময়নাতদন্তের জন্য সকালে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।

/অ-ভি

রাজধানী,পৃথক দুর্ঘটনা,নিহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close