• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এরশাদকে কৃতজ্ঞতা জানালেন জাপার ৪ নারী এমপি

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০০
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে ফুলেল শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন একাদশ সংসদের সংরক্ষিত নারী আসনের নতুন শপথ নেয়া দলের চার সদস্য। তারা হলেন, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌধুরী, চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যক্ষ রওশন আরা মান্নান ও নাজমা আকতার।

বুধবার (২০ ফেব্রূয়ারি) দুপুর বেলা দেড়টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে গিয়ে তারা জাতীয় পার্টির চেয়ারম্যানকে এ শুভেচ্ছা জানান।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০টার পর সংসদের নিচতলায় শপথকক্ষে তারা শপথ নেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাদের শপথবাক্য পাঠ করান। জাতীয় পার্টি ছাড়াও এদিন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের আরও ৪৫ এমপি শপথ নেন।

এর আগে নারী সংসদ সদস্যদের নির্বাচিত ঘোষণা করে রোববার প্রজ্ঞাপন জারি করে নির্বাচন কমিশন (ইসি)।

৪৯টি নারী আসনের কোনোটিতে একাধিক প্রার্থী না থাকায় কমিশন সবাইকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের মধ্যে আওয়ামী লীগের ৪৩ জন, জাতীয় পার্টির চার, ওয়ার্কার্স পার্টির একজন এবং স্বতন্ত্র একজন প্রার্থী রয়েছেন।

বিএনপির এমপিরা শপথ না নেয়ায় এখনও শূন্য রয়েছে তাদের নির্ধারিত একটি আসন ।

পিবিডি/জিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান,সাবেক রাষ্ট্রপতি,হুসেইন মুহম্মদ এরশাদ,সংরক্ষিত নারী আসন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close