Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
  • ||

দোয়েল চত্বরে গাছ পড়ে এক নারীর মৃত্যু, আহত ৭

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

রাজধানীর দোয়েল চত্বরে শিশু একাডেমির সামনের রাস্তায় নারকেল গাছ পড়ে এক তরুনী নিহত হয়েছেন। নিহত তরুনীর নাম মিতু ঘোষ (২৩)। তিনি রিক্সা আরোহী ছিলেন। এছাড়া এই ঘটনায় নারী ও শিশুসহ আরো সাতজন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে ।

শুক্রবার (২২ফেব্রুয়ারী) রাত ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন মিতুর বাগদত্ত্বা ধনঞ্জয ঘোষ (৩০), খুরশিদ আলম (৬০), তার স্ত্রী সেলিনা আলম (৪৭), তাদের বড় মেয়ে শেহরিন আলম (২০) ও ছোট মেয়ে সাজরিন আলম (৮), আবুজর গিফারী কলেজ এর বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র মহসিন খান (২১), এবং (৪০) বছরের অজ্ঞাতনামা এক মহিলা।

আহত খুরশিদ আলম জানান, তিনি তার স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে একুশে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রাতে সিএনজি যোগে মগবাজার বাজার রেলগেট এলাকায় বাসায় ফিরছিলেন। পথে দোয়েল চত্ত্বর পার হলে শিশু একাডেমির ভিতরের একটি নারকেল গাছ ভেঙে রাস্তার উপর তাদের সিএনজি সহ বেশ কিছু গাড়ির উপর পড়ে। এতে তারা আহত হয়।

আহত ধনঞ্জয় বলেন, মিতুর সাথে তার এনগেইজমেন্ট হয়েছে। আজকে তারা দুজনে মিলে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রিক্সাযোগে সূত্রাপুরেরর বাসায় ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত ৭ জনকে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে।

পিবিডি/জিএম

দোয়েল চত্বর,শিশু একাডেমি,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত