• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‌‘মন্ত্রীর প্রতি সম্মান দেখিয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবো’

প্রকাশ:  ২৪ মার্চ ২০১৯, ১৭:১০
নিজস্ব প্রতিবেদক

নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি গোলাম মাহমুদুন্নবী দোহার বলেছেন, শিক্ষামন্ত্রীর বক্তব্যে সুনির্দিষ্ট কোনো আশ্বাস আমরা পাইনি। তবে মন্ত্রীর প্রতি সম্মান দেখিয়ে আমরা পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবো।

রোববার (২৪ মার্চ) বেলা সাড়ে ৩টায় জাতীয় প্রেসক্লাবের সামনে উপস্থিত হয়ে এমপিওভুক্তির দাবিতে আন্দোলনকারী শিক্ষকদের দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়ে বাড়ি ফিরে যাওয়ার আহ্বান জানান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তার আশ্বাসের প্রেক্ষিতে এসব কথা বলেন গোলাম মাহমুদুন্নবী দোহার।

সম্পর্কিত খবর

    তিনি বলেন, শিক্ষামন্ত্রীর আশ্বাসে আমরা আন্দোলন ছেড়ে যাব কি যাব না- তা পরবর্তী কেন্দ্রীয় কমিটির সভায় সিদ্ধান্ত নেয়া হবে। সন্ধ্যা ৬টায় জানানো হবে।

    এর আগে এমপিওভুক্তির দাবিতে আন্দোলনকারী শিক্ষকদের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, আপনারা বাড়ি ফিরে যান। খোলা আকাশের নিচে রোদের মধ্যে দাঁড়িয়ে আর কষ্ট করবেন না। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব, যাতে আপনাদের কষ্ট দূর করা সম্ভব হয়।

    ডা. দীপু মনি বলেন, আমি আপনাদের কষ্টের বিষয়টা জানি। এমপিওভুক্তি ছাড়া আপনারা কীভাবে জীবন যাপন করেন, সে খবরও আমার কাছে রয়েছে। নতুন শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তকরণ কার্যক্রম শুরু করা হয়েছে। নতুন শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত কার্যক্রম বাস্তবায়ন শুরু হবে।

    এ সময় শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব সোহরাব হোসাইনসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close