Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

পরীমনি, বুক ফুলিয়ে বলে দিন ‘বিয়ে করিনি’

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ২২:৩৫
উৎপল দাস
প্রিন্ট icon

শোবিজ তারকাদের নিয়ে মানুষের আগ্রহ অনেকটাই বেশি। আর চলচ্চিত্রের পরিচিত মুখ পরীমনিকে নিয়ে তো আগ্রহের শেষ নেই অনেকের। এই যেমন গতকাল থেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে লেখা হচ্ছে যে, পরীমনি বিয়ে করেছেন। তার বরের নাম তামিম হাসান। পেশায় তিনি সাংবাদিক। গত ৩০শে ডিসেম্বর পুরান ঢাকার কোনো এক কাজীকে ডেকে পরীর বনানীর বাসায় বিয়ের কাজ সম্পন্ন করেন তারা।

তবে এমন খবরে চটেছেন এই চিত্রনায়িকা। পরী দেশের একটি গণমাধ্যমকে বলেছেন, ধুর, বিয়ে করিনি। যারা এ ধরনের সংবাদ প্রকাশ করছে তারা হয়তো নিজের জীবনে ভীষণ হতাশায় ভুগছেন। মোটকথা এ ধরনের সংবাদ প্রকাশের খবরে বেশ বিরক্ত পরীমনি। তবে পরীমনির বিয়ের এ ধরনের খবর মিডিয়াপাড়াতে বেশ তোলপাড় সৃষ্টি করেছে। এদিকে, পরীমনি গত বুধবার রাতে তার স্বজনদের সঙ্গে নানাবাড়ি বরিশালে বেড়াতে গেছেন। পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘অন্তর জ্বালা’। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ছবিটি মুক্তির পর বেশ আলোচনায় ছিল। সামনে পরীমনি অভিনীত ও গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত মুখ ইয়াশ রোহান। ছবির মূল দু’টি চরিত্রের নাম অপু ও শুভ্রা। ছবিটি শিগগিরই মুক্তি পাবে।

প্রিয় পরীমনি আপনি বিরক্ত হবেন না। আপনার মতো সুপারস্টারকে ঘিরে এমন গুজব আগেও রটেছে। এমনকি আপনার বিয়ের কাবিননামাও গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়েছে। প্রশ্ন হচ্ছে, আপনার বিয়ের খবরটি যদি মিথ্যা হয় তবে সংবাদ মাধ্যমকে জানাতেই পারেন। যে সংবাদ মাধ্যমে আপনার এবং তামিমকে ঘিরে সংবাদ প্রকাশ পেয়েছে সেখান থেকে আপনার ব্যবহৃত ফোন নম্বরে এস এম এস এবং ফোন করা হয়েছিল। কিন্তু আপনি তাদের সঙ্গে কোনো কথাই বলেননি। লুকোচুরি করা নায়িকাদের অভ্যাস। হয়তো আপনিও করছেন। যেমনটা অপু বিশ্বাস-শাকিব খান জুটির ক্ষেত্রেও হয়েছে। ২০০৮ সালে গোপনে বিয়ের পর ছেলেকে নিয়ে মিডিয়াতে এসেছিলেন পিতৃ পরিচয়ের দাবিতে।

প্রিয় পরীমনি, আপনার কাছে সবিনয় অনুরোধ দয়া করে আপনিও লুকোচুরি করবেন না। বুক ফুলিয়ে বলে দিন আমি বিয়ে করিনি। আমি বিয়ে করবো। আপনার ভক্তরা সত্যটা জানতে চায়। অপেক্ষায় থাকলাম আপনার উত্তরের।

লেখক: সিনিয়র প্রতিবেদক, পূর্বপশ্চিমবিডি.নিউজ

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত