Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

অভিনন্দন সুলতান মনসুর, এ বিজয় মানবতার

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৮, ২১:১১
ছরওয়ার হোসেন, নিউ ইয়র্ক
প্রিন্ট icon
ফাইল ছবি

‘আজকে আমার রুদ্ধ প্রাণের পল্ললে

বান ডেকে ঐ জাগলো জোয়ার

দুয়ার ভাঙ্গা কল্লোলে।’

আমি বিমোহিত, আমি বিমুগ্ধ, আমি উল্লসিত নবপ্রাণের ঊচ্ছাসে।’

আল্লাহর কাছে অশেষ শুকরিয়া জানাই, প্রিয় নেতাকে তিনি সম্মানিত করেছেন। এবারের নির্বাচনে জননেতা সুলতান মনসুরের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে আমি কুলাউড়ার জনসাধারণ, ভোটার, ঐক্যফ্রন্টের সমূহ নেতাকর্মী ও কুলাউড়ার আওয়ামী লীগ পরিবার তথা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমীক লীগ ও আওয়ামী লীগের সমূহ নেতাকর্মী যাদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবে বঙ্গবন্ধুর আদর্শিত সুলতান মনসুরের বিজয় তরান্বীত হয়েছে। এ বিজয় শুধু কুলাউড়াবাসীর বিজয় নয়। সমগ্র দেশের আপামর জনগণের বিজয়। এ বিজয় সৎ ও পরিচ্ছন্ন রাজনীতির বিজয়। কুলাউড়াবাসীর মঙ্গল হোক।

আমি সকলকে অভিনন্দন জানাচ্ছি, যারা জননেতা সুলতান মনসুরকে ভালোবেসে তাঁর জন্য দেশ ও প্রবাস থেকে সকল প্রকার সাহায্য, সহযোগিতা ও সমর্থন অব্যাহত রেখেছিলেন। আমি অভিনন্দন জানাচ্ছি, সে সকল বঙ্গবন্ধুর সৈনিকদেরও যারা সুলতান মনসুর ঐক্যফ্রন্টে যোগ দেওয়ায় তাঁর উপর অভিমানে, রাগে, ক্ষোভে বেদনায় জর্জরিত হয়েছিলেন তাদেরকেও। আপনারাই বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগের সম্পদ। এরকম কর্মী আছে বলেই শত ঝড়-ঝঞ্জা মোকাবেলা করেও বাংলাদেশ আওয়ামী লীগ ঠিকে আছে। আমি অভিনন্দন জানাচ্ছি আওয়ামী লীগ পরিবারের সকল সুলতানপ্রেমী নেতাকর্মীদের যারা প্রতিকুল পরিবেশেও সুলতান ভাইকে অর্থ দিয়ে, শ্রম দিয়ে, পরামর্শ দিয়ে, নিজের ও আত্নীয় পরিজনদের ভোট দিয়ে তাঁর বিজয়ে সহযোগিতা করেছেন-দেশ বিদেশের সকল প্রাক্তন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগার ভাই, বোন ও সংগ্রামী বন্ধুদের।

বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা দলমত নির্বিশেষে সুলতান মনসুরের সমর্থক যারা কষ্টার্জিত রোজগার থেকে একজন সৎ রাজনীতিক হিসেবে সুলতান মনসুরকে ভালোবেসে তাঁকে আর্থিকভাবে সহায়তা করেছেন আপনাদেরকে অশেষ অভিনন্দন জানাচ্ছি।

অভিনন্দন সুলতান মনসুর সাইবার ফোর্সকে। যারা দেশ-বিদেশ থেকে সামাজিক মিডিয়া ফেসবুকে অসংখ্য আই ডি থেকে অত্যন্ত সৃজনশীলভাবে সুলতান মনসুরকে প্রচার করেছেন, তার বিরুদ্ধে উত্থাপিত সকল ভূয়া সংবাদ ও প্রচারণাকে চূর্ণ বিচূর্ণ করে প্রতিপক্ষকে মোকাবেলা করেছেন ও প্রকৃত সত্যকে তুলে ধরেছেন তাদের সকলকে আমি হৃদিক অভিনন্দন জানাচ্ছি।

অভিনন্দন জানাচ্ছি জননেতা সুলতান মনসুর, কুলাউড়ার সাবেক এমপি নবাব আলী আব্বাস খাঁন, বিএনপি নেতা এ্যাডভোকেট আবেদ রাজাসহ সকল নেতৃবৃন্দকে- যারা একটি পরিকল্পিত মনোরম ও চিত্তাকর্ষক সৃজনশীল নির্বাচনী প্রচারণায় কুলাউড়ার সামাজিক পরিবেশকে আলোকিত করেছেন এবং মানুষের চিত্তহরণে সক্ষম হয়েছেন।

এ বিজয় গোটা বাংলাদেশের। এ বিজয় মানবতার বিজয়। এ বিজয় অহংকারের বিপরিতে উদারতার। এ বিজয় আমাদের কাংখিত সৎ ও পরিচ্ছন্ন রাজনীতির। এ বিজয় আগামী প্রজন্মের জন্য অশেষ অনুপ্রেরণার। যে বিজয়ে আজ গোটা বাংলাদেশের মানুষ আনন্দিত। সকলের মঙ্গল হোক।

পরিশেষে, জাতির জনক বঙ্গবন্ধুর একটি বিশ্বাসের প্রতি আলোকপাত করতে চাই। যা কিছু যুক্তিসঙ্গত ও ব্যগ্রকন্ঠে প্রকাশ উপোযোগী এবং মানুষের প্রতি কল্যানকর- সকল ভয় ভীতি ও রক্তচক্ষু উপেক্ষা করে বঙ্গবন্ধু তা ধারণ ও প্রকাশ করতেন এবং এর বাস্তবায়নে সর্বাত্নক চেষ্টা করতে কখনো পিছপা হননি। ফাঁসিকাষ্ঠের ভয়ও তাঁকে এই সাধনা থেকে পিছপা করতে পারেনি বলেই বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছিলো। দলমত নির্বিশেষে আমাদের জীবনেও তাই ঘটুক। এ প্রত্যাশায় সকলকে রক্তিম অভিবাদন।

জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।

/পিবিডি/আরাফাত

সুলতান মনসুর
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত