• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বগুড়ায় বিএনপির ১৮ নেতার বিরুদ্ধে মামলা

প্রকাশ:  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩২
বগুড়া প্রতিনিধি

বগুড়ার ধুনটে নাশকতার পরিকল্পনার অভিযোগে পৌর বিএনপির সভাপতি আলিমুদ্দিন হারুন মন্ডল ও উপজেলা বিএনপির সদস্য সচিব শরাফত জামান পাশা সহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার বিকেলে ধুনট থানার এসআই শাহীন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, শুক্রবার রাত ৯টায় নিমগাছী ইউনিয়নের সোনাহাটা বাজারের একটি মাদ্রাসার পাশে বিএনপির ২৫/৩০ জন নেতাকর্মী গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছিল। সংবাদ পেয়ে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতাকর্মীরা পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে ৩টি ককটেল, কিছু লাঠিশোডা ও ইটের টুকরো উদ্ধার করা হয়েছে। এঘটনায় ধুনট থানার এসআই শাহীন বাদী হয়ে পৌর বিএনপির সভাপতি আলিমুদ্দিন হারুন মন্ডল, উপজেলা বিএনপির সদস্য সচিব শরাফত জামান পাশা, যুগ্ন আহবায়ক গোসাইবাড়ী ইউপি চেয়ারম্যান মঈনুল হাসান মুকুল, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলী জন, সাধারন সম্পাদক আবু তালহা শামীম, সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন পিষ্টন, নিমাগাছী ইউনিয়ন বিএনপির সভাপতি মশিউর রহমান মোল্লা, সাধারন সম্পাদক পটু মন্ডল সহ এজাহারভুক্ত ১৮জন এবং অজ্ঞাত আরো ৮/১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

তবে পৌর বিএনপির সভাপতি আলিমুদ্দিন হারুন মন্ডল অভিযোগ করে বলেন, আ’লীগ সরকার নীল নকশার নির্বাচন বাস্তবায়ন করতে পুলিশ বাহিনী দিয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

এদিকে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে এক বিবৃতিতে নিন্দা জ্ঞাপন করেছেন বগুড়া জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ও ধুনট বিএনপির আহবায়ক তৌহিদুল আলম মামুন, যুগ্ন আহবায়ক হাতেমুজ্জামান তালুকদার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোখফিজুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন প্রমূখ।

বিরুদ্ধে মামলা,বগুড়ায় বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close