• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘আওয়ামী সরকারের জনপ্রিয়তা নিয়ে মুখে বলতে হয় না’

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৩
দিনাজপুর প্রতিনিধি

দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা ধরে রাখতে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন অনুযায়ী দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা এতে দেশের চেহারা আজ পরির্বতন হয়েছে ।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ৪৫ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর জেলার খানসামা ও বীরগঞ্জ উপজেলার সীমান্তে আত্রাই নদীর উপর জযন্তিয়া ঘাটে ৪৫০ মিটার ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরোও বলেছেন, একমাত্র আমাদের সরকারই দেশের এতো উন্নয়ন করেছে। আজকে দেখেন স্কুল, কলেজ, রাস্তাঘাট, ব্রীজ বিল্ডিং এবং ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার স্থাপন করে জনগণের সাথে সরকারের সম্পর্ক তৈরি করা হয়েছে। দেশে যে উন্নয়ন হয়েছে আজকে মহিলাদের উপস্থিতিই তা প্রমাণ করে আওয়ামী সরকারের জনপ্রিয়তা কেমন তা আর মুখে বলতে হয় না। উন্নয়নের অপ্রতিরোধ্য এ অগ্রযাত্রা অব্যাহত রাখলে বাংলাদেশ খুব শিগগিরই উন্নয়নের চরম শিখড়ে পৌঁছে যাবে।

তিনি আরও বলেন, এই ব্রীজটি এখানে দরকার ছিলো। খানসামার দক্ষিণ অঞ্চল সদর ছাড়া বাকী পাঁচটা ইউনিয়নের যাতায়াতের জন্য এই রাস্তাই প্রধান। এই ব্রীজটির ফলে এই এলাকার মানুষের আমুল পরিবর্তন ঘটবে। এলাকার উৎপাদিত পণ্য সহজেই এক এলাকা থেকে অন্য এলাকায় নেয়া যাবে। এ বিষয়টি মাথায় রেখেই আমরা এই ব্রীজটি করছি। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

এছাড়াও মন্ত্রী খানসামা উপজেলার বিভিন্ন এলাকায় ২৪ কিলোমিটার রাস্তা পাকাকরণের উদ্বোধন করেন।

অনুুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মো. আব্দুল জব্বার শাহের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা নির্বাহী প্রকৌশলী মো. খলিলুর রহমান, খানসামা উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ, বীরগঞ্জ আ’লীগের সভাপতি জাকারিয়া জাকা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নুর ইসলাম, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, খানসামার সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, ইউপি চেয়ারম্যান এড. আ স ম আতাউর রহমান বাচ্চু প্রমূখ ।

/পি.এস

দিনাজপুর,আওয়ামী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close