• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বীরগঞ্জে আ.লীগের পাল্টাপাল্টি সমাবেশ

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:২১
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর-১ ( বীরগঞ্জ কাহারোল ) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, আগামী নির্বাচন দেশ ও উন্নয়নের জন্য অত্যন্ত গুরুত্বপুর্ণ। জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিবেন, আমরা তার হয়েই নৌকাকে বিজয়ী করবো। আজকের আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পরিপূরক শক্তি। আওয়ামী লীগ মানেই মুক্তি, আওয়ামী লীগ মানেই শক্তি, আওয়ামী লীগ মানেই উন্নয়ন।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে বীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বীরগঞ্জ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ এর আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, ৭১ সালে যে ভাবে ইস্পাত কঠিন যুদ্ধ গড়ে তোলা হয়েছিল, আবারো সে ভাবে ঐক্যবদ্ধ হতে হবে। । বিশ্ব নেতারা তাকে উদাহরণ হিসেবে তুলে ধরছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা না হলে দেশের যে উন্নয়ন হয়েছে তা সম্ভব হতো না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়নের সাফল্যে বীরগঞ্জ-কাহারোলবাসী ধন্য। এ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করতে বিশাল এই জনসভার আয়োজন।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, বীরগঞ্জের কয়েকজন মানুষ আমার পদ-পদবী উল্লেখ না করেই অবাঞ্ছিত ঘোষণা করেন। কিন্তু আজকের জনসভায় হাজারো মানুষের স্বতঃস্ফুর্ত উপস্থিতি প্রমাণ করে কয়েকজন মানুষ যা বলেছে তা মিথ্যা। বীরগঞ্জের এই অপতৎপরতার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুনে অত্যন্ত ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আওয়ামী লীগ একটি বড় দল। রাজনৈতিক প্রতিযোগিতা থাকতে পারে, কিন্তু কোন ভাবে নোংরামি মেনে নেয়া হবে না।

বীরগঞ্জ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক (অবঃ) কালীপদ রায় এর সভাপতিত্বে বিশাল জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল ইমাম চৌধুরী, সাবেক এমপি মো. আব্দুল হক সবুজ, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক তরিকুল আলম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমজাদ আলী, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তহিদুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ কুমার বকসি বাচ্চু, দিনাজপুর নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস প্রমুখ।

এদিকে বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জরুরী সভা শেষে সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এমপি গোপাল বিরোধী একটি প্রতিবাদ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ জাকারিয়া জাকা, দিনাজপুর জেলা আইন বিষয়ক সম্পাদক সাবেক পিপি এ্যাড. হামিদুল হক, সাবেক এমপি বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি আবু হুসাইন বিপু, উপজেলা কৃষক লীগ সভাপতি সিবলী সাদিক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি ও বীরগঞ্জ-কাহারোলের সমন্নয়ক আবু হুসাইন বিপু, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিউর রহমান রাজু, নিজপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রহমত আলী, পাল্টাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম শাহ, উপজেলা যুবলীগ সভাপতি নুরিয়াস সাঈদ, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন এর নেতৃত্বে অনেকে উপস্থিত ছিলেন।

/পি.এস

দিনাজপুর,আ.লীগ,সমাবেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close