Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

সৈয়দ আশরাফের অপেক্ষায় কিশোরগঞ্জবাসী

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৯, ২০:১৬ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ২০:৩২
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon
ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের লাশের অপেক্ষায় এখন কিশোরগঞ্জবাসী। প্রিয় এই নেতাকে দেখার জন্য অপেক্ষার প্রহর গুনছে এলাকাবাসী । তাঁর মৃত্যুতে আজ জুমার নামাজের পর কিশোরগঞ্জের সব মসজিদে দোয়া করা হয়।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানান আওয়ামী লীগের নেতৃবৃন্দ। দীর্ঘদিন ধরে তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো.সায়দুল্লাহ মিয়া জানান, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন একজন স্বচ্ছ নির্ভীক রাজনীতিবিদ। সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে কিশোরগঞ্জবাসী হারিয়েছেন একজন অভিভাবকে। উনার শুন্যতা কখনো পূরণ হবার নয়।

ভৈরব পৌর মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাছ বলেন, দেশের রাজনীতিতে সৈয়দ আশরাফুল ইসলামের মত সৎ ও নির্লোভ মানুষের তুলনা নেই । আওয়ামী লীগের রাজনীতির দুঃসময়ে দলের সাংগঠনিক অবস্থান ধরে রাখতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফ কিশোরগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকে জয়ী হন। গতকাল জাতীয় সংসদে নির্বাচিতদের শপথ গ্রহণের অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি তিনি।

সৈয়দ আশরাফুল ইসলাম ১৯৫০ সালে ময়মনসিংহে জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন তিনি। বৃহত্তর ময়মনসিংহের ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

এছাড়া দায়িত্ব পালন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

পিবিডি/পি.এস

কিশোরগঞ্জ,সৈয়দ আশরাফ,সরকার,উন্নয়ন,মন্ত্রী,ময়মনসিংহ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত