Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

হুইল চেয়ারে মুহিত, দেখা মিলেনি সুবিধাভোগীদের

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০১৯, ২০:১৫
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ সিলেটে ফিরেছেন। তবে তার এই ফেরায় নেই আগের চিত্র। যখন ওসমানী বিমানবন্দরে নামলেন তখন দেখা গেল ভিন্ন চিত্র।

যেই মানুষটিকে ঘিরে নেতাকর্মীদের জটলা লেগেই থাকতো। সিলেট ফিরলে ভিড় লেগে থাকতো বিমানবন্দরে। ভিআইপি লাউঞ্জে পড়ে যেত হুড়োহুড়ি-ধাক্কাধাক্কি। স্লোগানে স্লোগানে মূখর হয়ে ওঠতো বিমানবন্দর এলাকা। মোটর শোভাযাত্রা সহকারে তাকে নিয়ে আসা হতো বাসায়। আজ সেই মানুষটির হুইল চেয়ারে ধরার মতোও কেউ ছিল না। সাবেক এপিএস জনিকে নিয়ে একা একাই ওসমানী বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

গত মন্ত্রিসভার প্রভাবশালী মন্ত্রী মুহিতকে ঘিরে সবসময়ই আনাগোনা থাকতো সুবিধাভোগীদের। কিন্তু মন্ত্রিসভা থেকে বাদ পড়তে না পড়তেই মুহিতকে আজ ভুলে গেছেন তারা।

শুক্রবার দুপুর ১টা ৫০ মিনিটে নভোএয়ারের একটি ফ্লাইটে ঢাকা থেকে সিলেট যান আবুল মাল আবদুল মুহিত। বিমান থেকে নেমে হুইল চেয়ারে করে তাকে নিয়ে যাওয়া হয় ভিআইপি লাউঞ্জে। জনশূন্য ভিআইপি লাউঞ্জ তখন অনেকটা অপরিচিতই মনে হচ্ছিল মুহিতের কাছে।

চিরচেনা মুখগুলো দেখতে না পেয়ে অনেকটা হতাশ মনে হচ্ছিল সাবেক এই অর্থমন্ত্রীকে। এতদিন যাদেরকে ‘কাছের মানুষ’ হিসেবে জানতেন তাদের মুখোশের অন্তরালের চেহারাটা হয়তো তখন ভাসছিল তার চোখেমুখে।

তবে তথাকথিত সেই ‘কাছের মানুষদের’ মধ্যে একমাত্র ব্যতিক্রম ছিলেন বাফুফের কার্যনির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। ভিআইপি লাউঞ্জের গেটে একমাত্র তিনিই স্বাগত জানান মুহিতকে। পরে সাবেক অর্থমন্ত্রী মুহিত বিমানবন্দর থেকে চলে যান সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে বসেই সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটসের ম্যাচ উপভোগ করেন মুহিত।


পিবিডি/এসএম

আবুল মাল আবদুল মুহিত
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত