• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

ফেনীতে উপজেলা নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০১৯, ১০:০২
ফেনী প্রতিনিধি

আসন্ন উপজেলা নির্বাচনে অংশ নিতে ফেনীর ৬টি উপজেলায় ১৮ প্রার্থীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে ফেনী পৌর লিবার্টি সুপার মার্কেটে দলটির কার্যালয়ে চূড়ান্ত তালিকা ঘোষণা করেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম।

ফেনী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ফেনী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান পদে একেএম শহীদ খোন্দকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোসনা আরা জুসি। দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান পদে জেলা যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভাইস চেয়ারম্যান পদে মো. শাহীন মুন্সি ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকসানা আক্তার সিদ্দিকী। সোনাগাজী উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান পদে সাখাওয়াতুল হক বিটু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোবেদা নাহার মিলি। ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিবি জুলেখা শিল্পী। পরশুরামে বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান পদে এনামুল করিম মজুমদার বাদল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সামসুন্নাহার পাপিয়া। ফুলগাজীতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যন আবদুল আলিম, ভাইস চেয়ারম্যান পদে আবু আলম আজমীর ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মঞ্জুরা আজিজ দলীয় মনোনয়ন পান।

এসময় দলীয় শীর্ষ পর্যায়ের নেতা, মনোনয়ন প্রত্যাশী, সকল উপজেলা চেয়ারম্যান, প্রার্থীদের সমর্থকসহ বিপুল পরিমাণ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, ১৮ জনের ঘোষিত নামগুলো চূড়ান্ত অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হবে। যেসব প্রার্থী নৌকা প্রতীক পাবেন তাদের পক্ষে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

/পিবিডি/পি.এস

ফেনী,উপজেলা নির্বাচন,আ.লীগ,মনোনয়ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close