Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

হবিগঞ্জে বিএনপির ২৫০ নেতাকর্মীর জামিন

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৩
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

হবিগঞ্জে নির্বাচনী সহিংসতার অভিযোগে দায়ের করা পৃথক ৬টি মামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ২৫০ নেতাকর্মীকে জামিন দিয়েছেন হাইকোর্ট । মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে বিচারপতি মোঃ রইছ উদ্দিন ও বিচারপতি মোঃ জাহাঙ্গীর হোসেনের একটি বেঞ্চ এবং বিচারপতি উবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুছ জামানের অপর একটি বেঞ্চ তাদের জামিন দেন।

আসামিপক্ষের আইনজীবী এম মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, হবিগঞ্জে সংসহিতার অভিযোগে পুলিশ ও আওয়ামী লীগের নেতারা বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে পৃথক ৬টি মামলা করেন। মঙ্গলবার আসামিরা আদালতে জামিন প্রার্থনা করলে হাইকোর্টের দু’টি বেঞ্চ তাদের ৬ সপ্তাহের আগাম জামিন দেন এবং পরবর্তীকালে হবিগঞ্জ জজকোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দেন। জামিনপ্রাপ্ত নেতাকর্মীর মধ্যে রয়েছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম তরফদার তনু, পৌর বিএনপির আহ্বায়ক আবুল হাশিম, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক হেলাল, সদর উপজেলা বিএনপির সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেল যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান সিতু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন, শায়েস্তাগঞ্জ পৌরবিএনপির আহ্বায়ক সাবেক মেয়র ফরিদ আহমেদ অলি, পৌর যুবদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম হোসেন, সদর উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন প্রমুখ।

সূত্র জানায়- একাদশ জাতীয় নির্বাচনের আগে ও পরে শায়েস্তাগঞ্জ আওয়ামী লীগ অফিস ভাঙচুর, হবিগঞ্জ শহরের গরুর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, আবাসিক এলাকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজ ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগে পুলিশ ও আওয়ামী লীগের নেতারা বাদী হয়ে ৬টি মামলা দায়ের করেন।

/পিবিডি/পি.এস

হবিগঞ্জ,বিএনপি,নেতাকর্মী,জামিন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত