politics==breaking-news && হাসপাতালে ভর্তি ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদী - Purboposhchimbd

Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

হাসপাতালে ভর্তি ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদী

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও দলটির নিখোঁজ সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে হৃদরোগজনিত সমস্যা দেখা দিলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানকার সিসিইউতে বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মনোয়ার আনিছের অধীনে চিকিৎসাধীন আছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান জানান, তাহসিনা রুশদীর লুনা আগে থেকেই হৃদরোগজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। শুক্রবার সমস্যা দেখা দিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকা বনানী থেকে নিখোঁজ হন সিলেট-২ আসনের সাবেক এমপি ও বিএনপি নেতা ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলী।

ইলিয়াস নিখোঁজের খবর তার নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়লে তখন দলীয় নেতাকর্মীর সঙ্গে এলাকার সাধারণ মানুষও কান্নায় ভেঙে পড়েন। কিন্তু আজও তার কোনো সন্ধান মেলেনি ইলিয়াস আলীর।এখনও তার ফিরে আসার অপেক্ষার প্রহর গুনছেন বিএনপি নেতারা।

এদিকে ইলিয়াস আলী নিখোঁজের পর তার নির্বাচনী এলাকায় বিএনপিকে আরও সুসংগঠিত করতে হাল ধরেন তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনা।

দলীয় নেতাকর্মীরা ইলিয়াসের অবর্তমানে তার স্ত্রী লুনাকে নিয়ে তারা অনেক স্বপ্ন দেখছিলেন। গত নির্বাচনে সিলেট-২ আসনে লুনাই হবেন এমপি, এমন মনোভাব দলীয় নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছিল। দলীয় প্রতীক পাওয়ার পরপরই লুনা নির্বাচনী প্রচারে মাঠে নামেন। ভোটারদের ব্যাপক সাড়াও পান তিনি।

প্রচারণায় অনেকটা এগিয়ে ছিলেন তিনি। কিন্তু তার প্রার্থিতা স্থগিতের কারণে নেতাকর্মীদের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যায়।

পিবিডি/এআইএস

বিএনপি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত