• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘যারা অনির্বাচিত ব্যক্তিদের ক্ষমতায় আনতে চায় তারা দেশের শত্রু’

প্রকাশ:  ০২ মার্চ ২০১৯, ১৫:৫৭
দিনাজপুর প্রতিনিধি

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, মুক্তিযোদ্ধাদের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করছে। তাদের সম্মানী ভাতা বৃদ্ধি করা হয়েছে। মুক্তিযোদ্ধাদের বিনামুল্যে চিকিৎসাসেবা প্রদান করার ব্যবস্থা করা হচ্ছে। উপজেলা ও জেলা সদরে অসহায় ভূমিহীন মুক্তিযোদ্ধা পরিবারের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছে।

শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর চক্ষু হাসপাতাল সংলগ্ন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নির্বাচিত সরকার। এই সরকারকে উৎখাত করে যারা অনির্বাচিত ব্যক্তিদের ক্ষমতায় আনতে চায় তারা দেশের শত্রু। তাদের ব্যাপারে দেশবাসীকে সাবধান থাকতে হবে।

হুইপ আরোও বলেন, এ দেশকে আধুনিক সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ তথা শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে এসেছে জনগণ।

ইকবালুর রহিম বলেন, বর্তমানে নিম্ন আয়ের দেশ থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশ। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের মাধ্যমে নতুন যুগের সূচনা করা হয়েছে। আগামীতে এ দেশ হবে উন্নত দেশের কাতারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন দেশ উন্নয়নের এগিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের বিনাপ্রতিদ্বন্ধীতায় নবনির্বাচিত চেয়ারম্যান ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, সদর উপজেলা প্রকৌশলী ফারুক হাসান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মোসাদ্দেক হোসেন বাবলু, সাবেক সদর উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা লোকমান হাকিম প্রমুখ।

এরপর দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নে ৭৫ লাখ টাকা ব্যয়ে রাজাপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর,অনির্বাচিত,ক্ষমতা,হুইপ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close