• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সরকারের সাথে জাতীয় পার্টির সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দরকার: রাঙ্গা

প্রকাশ:  ২০ মার্চ ২০১৯, ২০:৩২ | আপডেট : ২০ মার্চ ২০১৯, ২০:৩৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

দেশ ও দেশের ভবিষ্যত প্রজন্মের উন্নতির প্রয়োজনেই সরকারের সাথে জাতীয় পার্টির সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দরকার বলে মনে করেন দলটির মহাসিচব ও বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বুধবার (২০ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার চৌধুরিবাড়ি এলাকায় নাসিম ওসমান মডেল হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা জানান।

একই সাথে তিনি আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে সবকটি পদে জাতীয় পার্টির প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ঘোষণা দিয়ে নারায়ণগঞ্জে জাতীয় পার্টিকে প্রস্তুতি নেয়ারও নির্দেশ দেন।

আসন্ন উপজেলা নির্বাচন প্রসঙ্গে মশিউর রহমান রাঙ্গা আরো বলেন, আমরা পেট্রোল বোমা মেরে মানুষকে হত্যা করতে চাই না, মানুষকে বিভ্রান্ত করতে চাইনা এবং মানুষের সম্পদও লুটপাট করতে চাই না। আমরা নিজের টাকায় রাজনীতি করতে চাই। নিজের টাকায় দেশের উন্নয়ন করতে চাই।

মশিউর রহমান রাঙ্গা এ সময় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের বিভিন্ন উন্নয়নমুলক কাজের প্রশংসা করে বলেন, উনার মতো এমপি বাংলাদেশে আর একটিও নাই। অনেকেই আছেন টিআর কাবিখা বরাদ্দের টাকা পর্যন্ত পকেটে ঢুকিয়ে ফেলেন। আর সেলিম ওসমান নিজের পকেটের টাকা খরচ করে এলাকার উন্নয়ন করে যাচ্ছেন। এই নারায়ণগঞ্জ ও বন্দরে তিনি ৭টি ইউনিয়ন ৭টি স্কুল নির্মাণ করেছেন নিজের পকেটের টাকা খরচ করে। আমার মনে হয় আওয়ামীলীগেরও কেউ এমন কাজ করেননি।

তিনি বলেন, আমি বিশ্বাস করি যতদিন সেলিম ওসমান বেঁচে থাকবেন ততদিন উনাকেই এই এলাকার এমপি নির্বাচিত করবেন।

স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের সার্বিক ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি হুসেইন মুহাম্মদ এরশাদের এ জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে। সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন-মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনরাগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানা উল্লাহ সানু।

নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরী, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, সাধারণ সম্পাদক শেখ ফরিদ, বন্দর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাহাবুদ্দিন সাবা, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি পলি বেগম, জেলা শ্রমিক পার্টির সভাপতি আবুল খায়ের ভূইয়া, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মহানগর যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল।

অনুষ্ঠানের শেষে ৩শ’ পাউন্ডের একটি কেক কেটে অতিথিবৃন্দ হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মবার্ষিকী উদযাপন করেন।

পিবিডি/এআইএস

মশিউর রহমান রাঙ্গা,জাতীয় পাটি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close