Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

টাকার বিনিময়ে কারো সাথে রাত কাটাইনি: প্রভা

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০১৭, ১৯:২৭ | আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৭, ০০:৫৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

সাদিয়া জাহান প্রভা। একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। বলা হয়ে থাকে অভিনয় তার অস্থি মজ্জায়। সমসাময়িক সব অভিনেত্রীদের চেয়ে তার সাবলীল অভিনয় ও এক্সপ্রেশন মুগ্ধতা ছড়ায় অনেক বেশি। সেই মুগ্ধতাই প্রভাকে দর্শকদের কাছে নন্দিত করেছে, নির্মাতাদের কাছে করেছে আস্থাভাজন। কিন্তু ব্যক্তিগত জীবন এবং সাবেক প্রেমিকের সঙ্গে বিয়ের আগেই সেক্স করা, তারপর আরেকজন অভিনেতার সঙ্গে বিয়ে এবং তালাকের ঘটনায় তিনি ভেঙে পড়েননি। ফিরে এসেছেন অভিনয় জগতে। অতীত নিয়ে সমালোচকদের এবার জবাবও দিলেন প্রভা।

অভিনয়ের শক্তিশালী গুণটাই প্রভাকে সাহসী করতে পেরেছে জীবনের এক ভয়াবহ অধ্যায় সামলে নিতে। তিনি সেই সময়টাতে পাশে পেয়েছিলেন সিনিয়র-জুনিয়র সব শিল্পী, নির্মাতা ও প্রযোজকদের। বিশেষ করে নারী শিল্পীরা পাশে ছিলেন প্রভার, ভালোবাসা নিয়েই। তাই আবারও নতুন উদ্যমে শুরু করতে পেরেছেন। আর সেই শুরুটা দুর্দান্তই।

তার প্রমাণ পাওয়া যায় দেশীয় টিভি চ্যানেলগুলোতে প্রভার খন্ড নাটকের আধিপত্য দেখলে। জাহিদ হাসান, রিয়াজ, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিমের মতো প্রথম সারির অভিনেতাদের বিপরীতে তিনি হাজির হচ্ছেন বৈচিত্রময় চরিত্রে। মুগ্ধ করছেন ছোট পর্দার দর্শক।

তবে সম্প্রতি বেশ কিছু গুজব ছড়িয়েছে প্রভাকে নিয়ে। অস্থির-বিশৃঙ্খল লাইফস্টাইলে অভ্যস্থ হয়ে পড়ছেন প্রভা। যোগাযোগ বিচ্ছিন্ন থাকছেন বেশিরভাগ সময়। কেউ কেউ দাবি করছিলেন, প্রভা আজকাল মাদকও গ্রহণ করছেন।

তবে এইসব গুজব-সমালোচনার বিপরীতে প্রভা নিজেই মুখ খুললেন। আজ শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে নিজের ফেসবুক ওয়ালে এই অভিনেত্রী লিখেছেন, ‌‘আমি .......সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই। একটা সশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি কিন্ত হার মানিনি। কারণ আমি নির্দোষ তাই।’

সমালোচকদের কাছে আকুতি জানিয়ে প্রভা আরও লেখেন, ‘আমাকে নিয়ে ভ্রান্ত ধারনাগুলো বন্ধ করুন। খুবই সাধারন জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে।

/ইউডি/

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত