Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

ডিকাবের সভাপতি লোটাস সাধারণ সম্পাদক মিশু

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ২২:৩৪
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon
ছবি: বা থেকে সভাপতি লোটাস সাধারণ সম্পাদক মিশু

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেটস এসোসিয়েশন, বাংলাদেশের (ডিকাব) সভাপতি পদে আবারও নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের রেজাউল করিম লোটাস। আর সাধারণ সম্পাদক হয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মাহফুজ মিশু।

রোববার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে লোটাস পেয়েছেন ১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিউজ টুয়েন্টিফোরের আঙ্গুর নাহার মন্টির প্রাপ্ত ভোট ১৩।

এছাড়া সহ সভাপতি পদে ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইউএনবির এ কে এম মঈন উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিউ এজের সাহিদুল ইসলাম চৌধুরী পেয়েছেন ৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে মাহফুজ মিশু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া ডিবিসি নিউজের ইশরাত জাহান উর্মি যুগ্ম সম্পাদক, মানবজমিনের মিজানুর রহমান কোষাধ্যক্ষ ও জনকণ্ঠের তৌহিদুর রহমান দফতর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া যুগান্তরের মাসুদ করিম, ইত্তেফাকের মাঈনুল আলম, প্রথম আলোর রাহীদ এজাজ, সংবাদের সালাম জোবায়ের ও বাংলা ট্রিবিউনের শাহরিয়ার জামান সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এই ভোট অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি এম শফিকুল করিম। অপর দুই কমিশনার ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ও ডেইলি অবজারভারের সাংবাদিক নিজাম উদ্দিন।

এর আগে রেজাউল করিম লোটাসের সভাপতিত্বে ডিক্যাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিদায়ী সাধারণ সম্পাদক পান্থ রহমান ও কোষাধ্যক্ষ নুরুল ইসলাম হাসিব বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত