Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
  • ||

স্টুডিও‌তে ছ‌বি তুল‌তে দি‌য়ে গৃহবধুকে যৌন হয়রা‌নি

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৮, ০০:৩১ | আপডেট : ০১ জানুয়ারি ২০১৮, ০২:০০
শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট icon

শরীয়তপুরের সখিপুরে যৌন হয়রা‌নির অ‌ভি‌যো‌গে দুলাল ঢালী না‌মে এক স্টুডিও‌ মা‌লিক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। শ‌নিবার ওই গৃহবধু স‌খিপুর থানায় এক‌টি অ‌ভি‌যোগ দা‌য়ের কর‌লে ওই ব্যবসায়ী‌কে গ্রেফতার ক‌রা হয়।

রোববার অাদাল‌তে হা‌জির করা হ‌লে অাদালত তা‌কে কারাগা‌রে পাঠানোর নি‌র্দেশ দেন। দুলাল ডিএম খালী ইউনিয়নের চরচান্দা বাজারের একজন স্টুডিও ব্যবসায়ী।

ওই গৃহবধুর অ‌ভি‌যোগ, কিছু দিন অা‌গে ডিএম খালী ইউনিয়নের চরচান্দা বাজারের দুলাল ঢালীর স্টুডিওতে ছবি তুলতে আসেলে নি‌জের অজান্তে কিছু ছবি তুলে রাখেন স্টুডিও‌ মা‌লিক‌ দুলাল। সেই ছবি গুলোকে অশ্লীল ছবি বানিয়ে তা ইন্টার‌নে‌টে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে। এরপর ওই গৃহবধু থানায় এক‌টি অ‌ভি‌যোগ দা‌য়ের কর‌লে পু‌লিশ তা‌কে গ্রেফতার ক‌রে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শামীম মিয়া পূর্বপ‌শ্চিম‌কে বলেন, স্টুডিও‌ মা‌লিক‌ দুলাল ঢালীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ হওয়ার প‌রে চরচান্দা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অশ্লীল ছবির বিষ‌য়ে জান‌তে চাই‌লে তি‌নি বিষয়‌টি নি‌য়ে তদন্ত করা হ‌চ্ছে ব‌লে জানান ওসি।

apps