Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫
  • ||

মিথ্যা সংবাদ করা যাবে না: বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ০০:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

বসুন্ধরা ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, মিডিয়ায় কখনো মিথ্যা সংবাদ পরিবেশন করা যাবে না। জনগণ, সরকার এবং বিরোধী দলসহ সবাই জানে ইস্ট ওয়েস্ট গ্রুপের মিডিয়ায় কখনো মিথ্যা খবর পরিবেশন করা হয় না।

মঙ্গলবার রেডিও ক্যাপিটাল ৯৪ দশমিক ৮ এফএমের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ প্রাঙ্গণে প্রতিষ্ঠানটির কার্যালয়ে এ বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান বলেন, ‘আমি একটি বিষয়ে বিশ্বাস করি তা হলো কোয়ান্টিটি নয়, কোয়ালিটি। সবকিছু মানসম্মত হতে হবে এবং তা ধরে রাখতে হবে। বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সব সফলতার পেছনে রয়েছেন এর কর্মীরা। আমরা মনে করি বসুন্ধরা গ্রুপ একটি পরিবার এবং সবাই এর সদস্য।

গত ১০ বছরে অনেক পত্রিকা দাঁড়াতে পারেনি। শুধু ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পত্রিকা, টেলিভিশন, রেডিও অনেক উন্নত একটা অবস্থানে পৌঁছে গেছে।’ উচ্ছ্বাস-উদ্দীপনার মধ্য দিয়ে কেক কেটে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করেছে রেডিও ক্যাপিটাল ৯৪ দশমিক ৮ এফএম। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক, রেডিও ক্যাপিটাল ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সিইও নঈম নিজাম, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদ, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান ও রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব।

অনুষ্ঠান উপলক্ষে বেলুন, ফেস্টুন আর জরিতে বর্ণিল সাজে সাজানো হয়েছে রেডিও ক্যাপিটাল কার্যালয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রোতাদের জন্য রাখা হয় চমকপ্রদ আয়োজন। অনুষ্ঠানে কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, ‘বাংলাদেশের এক নম্বর মিডিয়া গ্রুপ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ। সেই গ্রুপের একটি প্রতিষ্ঠান রেডিও ক্যাপিটাল। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।’ প্রতিষ্ঠানের অগ্রযাত্রা বিষয়ে এর সিইও নঈম নিজাম বলেন, ‘নতুন বছরে আমরা এই প্রতিষ্ঠানকে নতুন মাত্রায় নিয়ে যেতে চাই। ঢাকা বিভাগ থেকে আমরা এই রেডিওর সম্প্রচার সারা দেশে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা নিয়েছি।

এ বছর চট্টগ্রামে ছড়িয়ে দেব রেডিও ক্যাপিটালকে। পরের গন্তব্য পর্যায়ক্রমে রাজশাহী, রংপুর, খুলনাসহ দেশের প্রতিটি বিভাগ।’ কেক কাটার পর শিল্পীদের পরিবেশনায় আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের। রেডিও ক্যাপিটালের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিষ্ঠানটির কার্যালয়ে দিনভর ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত