Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫
  • ||

জাবি ছাত্রলীগের ৭০তম জন্মদিন উদযাপন

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৯:৩৯ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৮, ২৩:৫৭
শাহিনুর রহমান শাহিন
প্রিন্ট icon

বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ আনন্দ শোভাযাত্রাসহ বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং কেক কাটা কর্মসূচি পালন করেছে

বৃস্পতিবার জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলের উপস্থিতিতে সকাল ৭টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল সংলগ্ন মাঠে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

দিনব্যাপি কর্মসূচির অংশ হিসেবে সকাল ১০টা ২০ মিনিটে শহীদ মিনারের পাদদেশে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের পর আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে জাবি ছাত্রলীগ সভাপতি মো. জুয়েল রানা বলেন, ছাত্রলীগ বাংলার মানুষের প্রাণের সংগঠন। দেশের তরে বাংলাদেশ ছাত্রলীগ অতীতে জীবন বাজি রাখতে কার্পণ্য করেনি, ভবিষ্যতেও করবে না। কোনো অপশক্তি এ সংগঠনের ক্ষতি করতে চাইলে আমরা তা প্রতিহত করব। দেশের প্রয়োজনে জীবন দেবে ছাত্রলীগ।

সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশের প্রতিটি আন্দোলনের সঙ্গে জড়িত ছিল এবং ভবিষ্যতেও থাকবে। দেশের সঙ্কটময় মুহূর্তে কেন্দ্রীয় ছাত্রলীগের পাশাপাশি জাবি ছাত্রলীগও মাঠে নামবে।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সন্ধ্যা ৭টায় নওয়াব ফয়জুন্নেসা হল সংলগ্ন মাঠে মেয়েদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং রাত ৮টায় অনুষ্ঠিত হয় আলোকসজ্জা ও ফানুস উৎসব।

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত