• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিঙ্গাপুর নেয়া হচ্ছে ফরিদুর রেজা সাগরকে

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৯:৩১
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে। শুক্রবার (১২ অক্টোবর) সন্ধ্যায় তিনি সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা হবেন।

জানা গেছে, ফরিদুর রেজা সাগর বর্তমানে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার হাড়ে সমস্যা ছাড়াও পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা দরকার মনে করছেন চিকিৎসক ও পরিবারের সদস্যরা। তাই পরিবারের ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শেই তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে বৃহস্পতিবার (১১ অক্টোবর) ‘স্বর্ণকিশোরী ফাউন্ডেশন’ আয়োজিত শিশুদের একটি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী ছিল। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফরিদুর রেজা সাগর ও বিশিষ্ট নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা। সেই অনুষ্ঠানে যোগ দিতে দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে গোদাগাড়ী যান ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরা।

অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার জন্য ফরিদুর রেজা সাগরসহ ছয়জন গোদাগাড়ী হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়েন। উড্ডয়নের পর হেলিকপ্টারটি প্রায় ৬০ ফুট ওপরে উঠেছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে হেলিকপ্টারটি নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। যাত্রীদের সবাই আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি। যাত্রীদের উদ্ধার করে পুলিশ গোদাগাড়ী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

ফরিদুর রেজা সাগর ছাড়া হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী।

-একে

ফরিদুর রেজা সাগর,সিঙ্গাপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close