Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫
  • ||

ক্যান্সারে স্তন-চুল হারানো স্ত্রীর পাশে আয়ুষ্মান

বাহ্যিক নয় বরং অভ্যন্তরীণ সৌন্দর্যই প্রকৃত সৌন্দর্য

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৫
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

গতকাল ছিলো বিশ্ব ক্যান্সার দিবস। যে রোগে আক্রান্ত আয়ুষ্মান-পত্নী তাহিরা কাশ্যপ। বাদ গেছে ডান স্তন। রোগের সঙ্গে যুঝে মাথা এখন ন্যাড়া। নিন্দুকেরা বলে নারীদেহের গর্ব করার মতো বিষয় দু'টি চুল আর স্তন। তাহিরার সেটাও নেই। তা বলে কী ওর রূপ-লাবন্য-মোহ, সব মাঠে মারা গেলো। এবার কী আয়ুষ্মান খুরানা ওকে ডিভোর্স দেবে?

তবে না, শুনুন স্তন-চুল নেই তো কী হয়েছে! তাহিরার আছে একটা গোল্ডেন হার্ট। যে হার্ট ওকে বাধ্য করেছে ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করতে আর ক্যান্সার আক্রান্তদের সচেতন করতে। তাই তো নারীর দেহের 'বিশেষ দু'টি গর্ব' হেলায় ছেড়ে নিজের ব্যাকলেস ছবি সোশাল সাইটে ছেড়েছেন তাহিরা। যে ছবিতে স্পষ্ট তাঁর বুকের ক্ষত।

হ্যাঁ সে স্পষ্ট হোক কেউ পায় মানসিক ক্ষত, কেউ পায় শারীরিক ক্ষত। প্রথমটা সবাইকে শেয়ার করা যায় না। কিন্তু দ্বিতীয়টা যায়। তাই হয়তো ক্যান্সার সচেতনতায় এভাবে এগোলেন তাহিরা।

নিজের ছবির সঙ্গে ছোট একটা চিরকুট ছেড়েছেন তিনি।

যাতে লেখা: আজ আমার দিন। বিশ্ব ক্যান্সার দিবস। সকলকে শুভেচ্ছা। আশা করবো মনের সব হতাশা ঝেড়ে আজকের দিন আপনারা কাটাচ্ছেন। কারণ এই রোগ সংক্রান্ত সব কুসংস্কার ও হতাশা ঝেড়ে ফেলার দিন আজ। জানেন আমি এই রোগের সঙ্গে যুঝতে শরীরে তৈরি হওয়া সব ক্ষতকে ভালোবাসতে শুরু করেছি। ঠিক যে-ই ভালোবাসা আমাকে ভালোবাসতে শেখাচ্ছে।

এ তো গেল তাহিরা পর্ব। এবার একধাপ এগিয়ে নিজের বউকে আই লাভ ইউ বলতে পিছপা হননি আয়ুষ্মান খুরানা।

তাহিরার করা পোস্ট শেয়ার করে আয়ুষ্মান লিখেছে: তুমি জানো আমি তোমাকে কেন এত ভালোবাসি? কারণ তুমি তাঁদের কাছে অনুপ্রেরণা যাঁরা এই রোগের সঙ্গে লড়ে বাঁচতে ভুলে গেছে। আমি তোমার শরীরের সব ক্ষতকে খুউউউব ভালোবাসি। আর হ্যাঁ আই লাভ ইউ!

কী ভাবছেন: প্রেমের মাসে এর চেয়ে ভালো বিজ্ঞাপন আর কী হতে পারে। একে বসন্ত, তার ওপর love is on the air ❤। তাহিরার মতো জীবনসঙ্গী পাক, সব আয়ুষ্মানেরা। যাঁরা পিছন থেকে খিদ্দার মতো বলুক ফাইট তাহিরা ফাইট।

বাহ্যিক নয় বরং অভ্যন্তরীণ সৌন্দর্য ই প্রকৃত সৌন্দর্য....

আমার কাছে সবচেয়ে সুন্দর সে, যে আরো একটি দিন বাঁচার জন্য হাসিমুখে যুদ্ধ করে

(সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগৃহীত)

আয়ুষ্মান,তাহিরা কাশ্যপ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত