Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

প্রেমিকার ছবি দিয়ে বিলবোর্ডে বিজ্ঞাপন: অত:পর ব্রেকআপ

প্রকাশ:  ২২ মার্চ ২০১৯, ১৫:৪৯
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট icon

প্রিয় মানুষের সঙ্গে মুহূর্তে সম্পর্ক শেষ হয়ে যাওয়া মেনে নেয়া সহজ কথা নয়। ব্রেকআপের পর অনেকের জীবনেই নেমে আসে বিষণ্নতা ও হতাশার ছায়া।হাতে হাত রেখে একসঙ্গে দীর্ঘ পথ পাড়ি দেয়ার প্রত্যয়ে প্রেমের সূচনা। সেই প্রেমে অনেক সময় ছেদ পড়ে। নিতে হয় বিচ্ছেদের মতো সিদ্ধান্ত।

উল্টো ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়। সেখানে পুতুস এক তরুণ বিচ্ছেদের পর শহরময় পোস্টার সাঁটিয়ে সেটি জানান দিয়েছেন। রীতিমতো বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়ে দিয়েছেন তিনি। বিলবোর্ডে প্রেমিকার ছবিও দিয়েছেন। প্রেমিকার নাম রিশনা রহমাতিকা। অন্যান্য বিজ্ঞাপনের পাশে এবং সেগুলোর মতোই শহরের রাস্তায় রাস্তায় শোভা পাচ্ছে ওই তরুণের প্রেমিকার ছবি। নিচে লেখা- তুমি আমার হৃদয় ভেঙেছ। আমার সঙ্গে প্রতারণা করেছ। আমি তোমার সঙ্গে বিচ্ছেদ করতে চাই।

ব্রেকআপের বিজ্ঞাপন দেয়া এ ছবিগুলো লোকজন দেখছেন আর মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। বিচ্ছেদের বিজ্ঞাপনের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। নেট দুনিয়ায় রীতিমতো ভাইরালও হয়েছে সেগুলো।

ভিডিওতে দেখা গেছে, ব্যস্ত সড়কে ঝগড়া করছেন ওই তরুণ ও তার প্রেমিকা। এক ব্যক্তি তাদের সমস্যা সমাধান করতে আসেন। কিন্তু তার কথা কেউ রাখেনি। ভিডিওটি এখনও পর্যন্ত সাড়ে ৯ লাখ ভিউয়ার্স ছাড়িয়েছে। ৩০ হাজারেরও বেশিবার রিটুইট করা হয়েছে। ফেসবুকেও ভিডিওটি ভাইরাল।

তবে এ ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। কেউ কেউ বলেছেন, এমন সম্পর্ক থাকার থেকে না থাকা ভালো। যেখানে একে অপরের প্রতি কোনো সম্মান নেই, তা আবার সম্পর্ক কীসের? কেউ আবার মজাও নিচ্ছেন ব্রেকআপের বিজ্ঞাপন দেয়া এ ছবিগুলো দেখে।

পিবিডি/জিএম

ইন্দোনেশিয়া,বিলবোর্ডে বিজ্ঞাপন,বিচ্ছেদ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত