Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

বিএনপি বিশাল ব্যবধানে পরাজিত হবে: জয়

প্রকাশ:  ২৯ ডিসেম্বর ২০১৮, ১২:৩৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে নৌকাই জয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

শনিবার (২৯ ডিসেম্বর) তার ফেসবুকের ভেরিফায়েড পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি তার আশাবাদের কথা তুলে ধরেন।

জয়ের স্ট্যাটাসটি হুবহু দেওয়া হলো, ‘আমার বিশ্বাস আগামীকাল (২৯ ডিসেম্বর) নির্বাচনে নৌকা মার্কা বড় জয়ের পথে। আমার আওয়ামী লীগের ভাই ও বোনেরা, একটি শান্তিপূর্ণ ও সফল নির্বাচন নিশ্চিত করাই আপনাদের মূল দায়িত্ব।’

তিনি বলেন, ‘সকল জনমত জরিপ বলছে বিএনপি বিশাল ব্যবধানে পরাজিত হবে। তাই তারা তৎপর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে। আমার ধারণা তারা নির্বাচন ব্যাহত করার ও ভোট কেন্দ্র দখলের চেষ্টা করবে, এমনকি মাঝপথে নির্বাচন থেকে সরেও আসতে পারে। তাদের ফাঁদে পা দেবেন না। ভোট কেন্দ্রগুলোর নিরাপত্তা নিশ্চিত করে ভোটগ্রহণ শেষ হওয়া পর্যন্ত আপনাদের নির্বাচনি দায়িত্ব চালিয়ে যাবেন।’

এদিকে, শুক্রবার (২৮ ডিসেম্বর) রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেয়া এক সাক্ষাৎকারে উপস্থাপকের করা এক প্রশ্নের জবাবে সজীব ওয়াজেদ জয় বলেন, এখনই সরাসরি রাজনীতিতে আসতে রাজি নন।

তিনি বলেন, আমি আমার পরিবারের সঙ্গে সময় কাটাতে সবচেয়ে বেশি ভালোবাসি। আমার মেয়ে ছোট আছে, স্কুলে পড়ে। ওর সঙ্গে সময় কাটাতে, ওয়াইফের সঙ্গে সময় কাটাতে আমি ভালোবাসি। সেটা ছেড়ে এখন এখানে রাজনীতি হচ্ছে একটা ২৪ ঘণ্টা সার্ভিস। আমার পরিবারকে একদম ছেড়ে দিয়ে আমি রাজনীতিতে সরাসরি আসতে এখনো আমি রাজি না।

জয় আরও বলেন, বাংলাদেশের মানুষের প্রতি আমাদের একটাই দাবি, আপনারা যদি নিজেকে বাঙালি মনে করেন তাহলে যারা যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে তাদের ভোট দেবেন না।

পিবিডি/জিএম/এসএম

জয়,সজীব ওয়াজেদ জয়
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত