• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাক্ষাৎকারে সাংবাদিককে জোর করে চুমু (ভিডিও)

প্রকাশ:  ২৯ মার্চ ২০১৯, ১৪:২২
স্পোর্টস ডেস্ক

প্রখ্যাত বাংলা কণ্ঠশিল্পির কথায়, ‘চমকে দিয়ে চুমু’। ক্ষেত্রবিশেষে বিষয়টিতে আপত্তির কিছু না থাকলেও তা বিকর্তিক দাঁড়াতে বাধ্য লাইভ ইন্টারভিউয়ের সময় মহিলা সাংবাদিককে আচমকাই কোনো ক্রীড়াবিদ চমকে দিয়ে চুমু দিলে। ঠিক এমন কাণ্ড ঘটালেন বুলগেরিয়ান হেভিওয়েট বক্সার কুবরাত পুলেভ।

রোমানিয়ার বোগদান দিনুর বিরুদ্ধে বাউট জিতে উঠে ভেগাস স্পোর্টস ডেলি’র মহিলা সাংবাদিক জেনিফার রাভালো, যিনি সাংবাদিক মহলে জেনি সুশি নামে পরিচিত, তাকে সাক্ষাৎকার দিচ্ছিলেন পুলেভ।

সাক্ষাৎকারের শেষে ক্যামেরার ফ্রেম থেকে বেরিয়া যাওয়ার ঠিক আগের মুহূর্তে বুলগেরিয়ান বক্সার চকিতে চুমু দিয়ে বসেন রাভালোর ঠোঁটে।

বিষয়টি জেনিফার হাসি মুখে মানিয়ে নিলেও সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। জোর করে চুমু দেওয়ার জন্য তারকা বক্সারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে ভিডিওটি।

তীব্র বিতর্কের মুখে পুলেভ নিজের কৃতকর্মের একটা সাফাই দেন সোশ্যাল মিডিয়ায়। সরাসরি ক্ষমা না চাইলেও টুইটারে অনুরাগীদের উদ্দেশ্যে ঘটনার পিছনে যে অন্য গল্প লুকিয়ে রয়েছে, তা জানান দেওয়ার চেষ্টা করেন বুলগেরিয়ান বক্সার।

নিজের অফিসিয়াল টুইটার পেজে পুলেভ লেখেন, আপনারা হয়ত একটি ভিডিও ক্লিপে দেখেছেন যে শনিবার রাতে আমি বাউট জিতে সাক্ষাৎকার দেওয়ার পর এক মহিলা সাংবাদিককে চুমু দিয়েছি। ওই রিপোর্টার জেনি আসলে আমার একজন বন্ধু। সাক্ষাৎকার দেওয়ার পর আমি এতটাই উচ্ছ্বসিত ছিলাম যে, ওকে চুমু দিয়ে বসি। সেই রাতেই আমার অন্যান্য বন্ধুদের সঙ্গে পোস্ট ম্যাচ সেলিব্রেশনেও হাজির ছিল জেনি। ভিডিওতে দেখেছেন নিশ্চয়ই, চুমু দেওয়ার পরে আমাদের উভয়ের মুখেই হাসি ছিল এবং একে অপরকে ধন্যবাদও জানিয়েছি। এর বাইরে অন্য কোনো উদ্দেশ্য ছিল না।

খেলাধুলোর আঙিনায় এমন ঘটনা অবশ্য এই প্রথম নয়। রাশিয়া বিশ্বকাপের সময় পিটুসি দেওয়ার সময় এক দর্শক আচমকাই চুমু দিয়েছিলেন এক মহিলা সাংবাদিককে। বিগ ব্যাশ লিগে খেলার সময় তারকা ক্রিকেটার ক্রিস গেইল লাইভ ইন্টারভিউয়ের সময় মহিলা সাংবাদিককে আপত্তিকর কথাবার্তা বলেছিলেন।

/অ-ভি

সাক্ষাৎকার,সাংবাদিক,চুমু,ভিডিও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close