• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

নির্বাচকদের এসএমএস পাঠানো নিয়ে যা বললেন তাসকিন

প্রকাশ:  ১৮ এপ্রিল ২০১৯, ১২:৫১
স্পোর্টস ডেস্ক

আইসিসি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড( বিসিবি)। তবে স্বপ্নের বিশ্বকাপের আসনে দলে জায়গা পাননি অভিজ্ঞ পেসার তাসকিন আহমেদ। আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্য আজ ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে। অক্লান্ত পরিশ্রম করে ইনজুরি থেকে শতভাগ ফিট হয়েও স্কোয়াডে জায়গা হয়নি বাংলাদেশের স্পিড স্টার তাসকিন আহমেদের। মাশরাফি,রুবেল,মোস্তাফিজ,সাইফদের সাথে আরেক পেস সঙ্গী আবু জায়েদ রাহী।

নিজেকে শতভাগ ফিট করেও মূল স্কোয়াডে জায়গা না পেয়ে হতাশ তাসকিন। স্বাভাবিকভাবেই মনোক্ষুণ্ন তিনি।ক্যামেরার সামনে কান্নাও সামলাতে পারেননি তাসকিস।মড়ার ওপর খাঁড়ার ঘা দেখা দিয়েছে। নির্বাচকদের এসএমএস দিয়ে লবিং করার মিথ্যা অপবাদও তাকে সহ্য করতে হয়েছে। তবে সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি।

সম্পর্কিত খবর

    এ বিষয়ে তাসকিন বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। আমাকে বিব্রত করার জন্যই এসব গুজব ছড়ানো হচ্ছে। তিনি জানান, মিনহাজুল আবেদীন নান্নুই তাকে খুদেবার্তা পাঠিয়েছিলেন। তাতে প্রধান নির্বাচক লিখেছিলেন- নট টু ওরি, লং ওয়ে টু গো’। প্রত্যুত্তরে ডানহাতি পেসার লেখেন- থ্যাংক ইউ।

    নির্বাচকদের বার্তা দেয়া নিয়ে তাসকিন বলেন, এ খবর টোটালি গুজব। আমি বুঝলাম না, কীভাবে এলো এটি। সংবাদমাধ্যমের উচিত সহযোগিতা করা। এ রকম উল্টাপাল্টা ভুল খবর ছড়ানো ঠিক নয়।

    তিনি আরো বলেন, আমার এখন লক্ষ্য নিজেকে আরও ফিট করে তোলা। আরও ভালো খেলা। আমি এসব নিয়ে বেশি চিন্তিত নই। তবে এসব ঠিক নয়। এগুলো খেলোয়াড়দের জন্য বিব্রতকর। আমি স্বপ্নের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেলাম না। এর মধ্যে এমন বিব্রতকর খবর দুঃখজনক। তিলকে তাল বানানো ঠিক নয়।

    ভক্তদের উদ্দেশ্যে তাসকিন বলেন, আমি এখন স্বাভাবিক আছি। অনলাইন পোর্টালগুলো অনেক সময় ভুল করতে পারে। সেগুলোতে কান দেবেন না। আমি আরও ভালো করার চেষ্টা করছি। অনুশীলন করছি। যেসব বিষয় আমার নিয়ন্ত্রণে নেই, সেসব নিয়ে আমি চিন্তিত না।

    এদিকে ফোন দিয়ে তাসকিনের খোজখবর নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close