• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দোয়া চেয়ে ফেসবুকে সাব্বিরের স্ট্যাটাস

প্রকাশ:  ১৮ এপ্রিল ২০১৯, ১৫:৩৪
স্পোর্টস ডেস্ক

আইসিসি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড( বিসিবি)। বিশ্বকাপের জন্য মঙ্গলবার(১৬ এপ্রিল) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলেও আছেন এই ডানহাতি হার্ডহিটার। দুই টুর্নামেন্টেই যেন ভালো পারফরম করতে পারেন সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন সাব্বির।

বুধবার(১৭ এপ্রিল) রাতে সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক বার্তায় সাব্বির লেখেন, আসসালামু আলাইকুম প্রিয় দেশবাসী,

সম্পর্কিত খবর

    আপনাদের সকলের দোয়ায় আমি আবারো আসন্ন ওয়ার্ল্ড কাপে দলে জায়গা পেয়েছি এবং নিজেকে আবারো প্রমান করার সুযোগ পেয়েছি । এইজন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ ।

    সেই সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও নির্বাচকমণ্ডলীদেরও জানাই আন্তরিক ধন্যবাদ যে তারা আমার ওপর আস্থা রেখেছেন ।

    আমি যেন ট্রাই ন্যাশন সিরিজ ও ওয়ার্ল্ডকাপে ভালো কিছু করতে পারি এবং দেশের সম্মান রক্ষা করতে পারি সেইজন্য আপনাদের সকলের কাছে দোয়া প্রার্থী ।

    ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় সাব্বির রহমানের। ২০১৫ সালে অস্ট্রেলিয়া- নিউজিল্যান্ড বিশ্বকাপে টাইগারদের অন্যতম সদস্য ছিলেন তিনি। গেল আসরে ৬ ইনিংসে ব্যাট হাতে নামেন এই টাইগার ব্যাটসম্যান। ৩৬.৪০ গড়ে ১৮২ রান সংগ্রহ করেন। স্ট্রাইক রেটও ছিল দুর্দান্ত, ৯৮.৩৮। শ্রীলংকার বিপক্ষে সর্বোচ্চ ৫৩ রানের ইনিংস খেলেন।

    জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৫৭টি একদিনের ম্যাচ খেলেছেন সাব্বির। ৫১ ইনিংসে ৫ হাফসেঞ্চুরি ও ১ সেঞ্চুরিতে করেছেন ১ হাজার ২১২ রান। গড় ২৬.৩৪! মূলত ব্যাটিংটা আসল হলেও বল হাতে লেগ স্পিনে নিয়েছেন ৩ উইকেট। এবার তার কাছে আরো বেশি প্রত্যাশা করেন দেশবাসী।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close