• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

টস জিতে ফিল্ডিংয়ে কলকাতা

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৯, ২০:৫২
স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরের ৩৫তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

শুক্রবার (১৯ এপ্রিল) ঘরের মাঠ ইডেন গার্ডেনে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন কলকাতা অধিনায়ক দিনেশ কার্তিক। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

সম্পর্কিত খবর

    এদিনে সবর নজর ছিল আন্দ্রে রাসেলের উপর। বুধবার (১৭ এপ্রিল) নেটে অনুশীলন করার সময় বাউন্সারে বাঁ হাতে চোট লাগে তার। মৌসুমের শুরুতেও একইভাবে হর্ষল প্যাটেলের বাউন্সারে চোট পেয়েছিলেন তিনি। যদিও তিনিই যে কলকাতার সব থেকে গুরুত্বপূর্ণ সদস্য তা নিয়ে কোনও সন্দেহ নেই। কঠিন সময়ে বার বার তিনিই উদ্ধার করেছেন কলকাতাকে। যে দিন পারেননি সে দিন হারের মুখ দেখতে হয়েছে। এই অবস্থায় তাঁর চোট দলের জন্য সব থেকে বড় সমস্যা।

    তার মধ্যে টানা তিন ম্যাচে হেরে লিগ তালিকার সবার নিচে থাকা দলের বিরুদ্ধে নেমেছে কেকেআর। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে বড় কোনো চোট নয়। কিন্তু শুক্রবার খেলতে পারবেন কিনা সেটা নিয়ে ছিল সংশয়। কেকেআর এই মুহূর্তে লিগ টেবলের ছয় নম্বরে রয়েছে।

    রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একাদশ

    পার্থিব প্যাটেল, বিরাট কোহলি, মঈন আলী, মার্কস স্টোয়েনস, হেনরি ক্লাসেন, অক্ষদিপ নাথ, পাবন নেগি, ডেল স্টেইন, মোহাম্মদ সিরাজ, নবদ্বীপ শনি এবং যুভেন্দ্র চাহাল।

    কলকাতা নাইট রাইডার্স একাদশ

    ক্রিস লিন, সুনিল নারাইন, নিতিশ রানা, রবিন উথাপ্পা, দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, শুভমান গিল, পিয়ুষ চাওলা, কুলদিপ যাদব, প্রসীদ কৃষ্ণ এবং হ্যারি গুর্নে।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close