• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নগ্ন হওয়ার হুমকি দিলেন মাইকেল ভন

প্রকাশ:  ২০ এপ্রিল ২০১৯, ১৭:১১
স্পোর্টস ডেস্ক

তিনি ভারতের টুর্নামেন্ট আইপিএলে বিশ্লেষক হিসাবে এসেছেন। আসার পর ভারতেরই রাস্তার অবস্থা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। ভারতীয় সমর্থকরা তাই তাকে প্রশ্ন করেছিলেন, এতই যখন ভারতের রাস্তা নিয়ে সমস্যা, তা হলে এদেশের টুর্নামেন্টে আসার কী দরকার! আসলে আইপিএল চলাকালীন এদেশের এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে হচ্ছে তাঁকে। তাই কোনও এক সকালে রাস্তায় ভিড় দেখে মেজাজ হারিয়েছিলেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা মাইকেল ভন। আর তার বেফাঁস মন্তব্যে মেজাজ হারান ভারতীয় সমর্থকরা।

সেই মাইকেল ভন আরও একবার প্রচারে থাকার চেষ্টায়। ইতিমধ্যে বিশ্বকাপের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। আইপিএলে ভাল পারফরম্যান্স করা জোফরা আর্চারকে দলে রাখেনি ইংল্যান্ড-ওয়েলস ক্রিকেট বোর্ড। আর তাতেই চটেছেন ভন। গত মার্চে নাগরিকত্ব আইনে উতরে যাওয়ার পর জোফরা আর্চারের ইংল্যান্ড দলে জায়গা পাওয়া আর কোনও সমস্যা থাকার কথা ছিল না। এমনকী, তার মতো প্রতিভাবান পেসারের দলে অন্তর্ভুক্তি নিয়ে ইংল্যান্ডের প্রাক্তন তারকারা সওয়াল করেছিলেন। কিন্তু ২৪ বছর বয়সী আর্চারকে দলে রাখা হয়নি। ইংলিশ নির্বাচকরা অবশ্য বলেছেন, বিশ্বকাপের আগের দুটি সিরিজ রয়েছে। সেখানে ভাল খেললে আর্চারকে বিশ্বকাপের দলে সুযোগ দেওয়া হতে পারে। কিন্তু ভন তা মানতে নারাজ।

সম্পর্কিত খবর

    মাইকেল ভন একটি টুইট করে বলেছেন, জোফরা আর্চার বিশ্বের যে কোনও দলে সুযোগ পাওয়ার যোগ্য। ইংল্যান্ডের বিশ্বকাপ দলে ওকে সুযোগ দেওয়া হবে বলে আশা রাখছি। তেমনটা না হলে আমি কিন্তু নগ্ন হব। ভনের এমন টুইটের পর এক ইংলিশ সমর্থক আবার মজা করে লিখেছেন, পৃথিবীকে বিপর্যয়ের হাত থেকে (ভনের নগ্ন হওয়া) রক্ষা করা হোক। দয়া করে আর্চারকে নির্বাচকরা আর্চারকে বিশ্বকাপ দলে সুযোগ দিক। প্রসঙ্গত, ৩ মে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের পর পাকিস্তানের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে নামবে ইংল্যান্ড। তার পর ১৯ মে ইংল্যান্ডের চূড়ান্ত বিশ্বকাপ দল ঘোষণা করা হবে।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close