• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

যুবরাজ সিংয়ের জন্য আসরে নামলেন গম্ভীর

প্রকাশ:  ২১ এপ্রিল ২০১৯, ১১:২৪
স্পোর্টস ডেস্ক

একের পর এক তোপ দাগেন তিনি। কেঁপে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম। গৌতম গম্ভীর দাবি করেন, তিনি সোজা কথা সোজাভাবে বলেন। তাই অনেকে তাকে পছন্দ করেন না। এই সোজা কথার জন্য অতীতে তাকে ভুগতে হয়েছে। কিন্তু তিনি দমে যাননি। যখনই সুযোগ পেয়েছেন সোজা কথা মুখের উপর বলেছেন। কখনও এম এস ধোনির সমালোচনা করেছেন। কখনও ক্যাপ্টেন কোহলিকে তুলেছেন কাঠগড়ায়। আরও একবার আসরে নেমে পড়লেন গৌতম গম্ভীর। এবার তিনি ব্যাট ধরলেন যুবরাজ সিংয়ের হয়ে।

আন্তর্জাতিক ক্রিকেটে এক ওভারের ছয় ছক্কা মারার প্রথম রেকর্ড রয়েছে তার পকেটে। জাতীয় দলের হয়ে দীর্ঘদিন ভরসার মুখ হয়ে ছিলেন। তার ব্যাটে ভর করে বহু যুদ্ধ জিতেছে ভারতীয় দল। তার পর ক্যান্সারের সঙ্গে লড়াই করে আবার ফিরে এসেছেন ক্রিকেটে। এমন একজন লড়াকু সৈনিক যথাযত দাম পাননি। এমনই দাবি করলেন গম্ভীর। এবারের আইপিএলে যুবরাজ সিং খেলছেন মুম্বাইয়ের হয়ে। কিন্তু এবারের আইপিএলে যুবি যথেষ্ট সম্মান পাননি বলে দাবি করেছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া গম্ভীর। তিনি এও দাবি করেছেন, ক্রিকেট জীবনে যথাযথ পারিশ্রমিকও পাননি যুবরাজ।

সম্পর্কিত খবর

    সম্প্রতি এক সাক্ষাৎকারে গম্ভীর দাবি করেন, যুবি এবারের আইপিএলে আরও বেশি পারিশ্রমিক পেতে পারতেন। এবারের আইপিএলের নিলামে প্রথমে অবিক্রিত ছিলেন যুবারাজ। তারপর মুম্বাই তাকে ১ কোটি টাকার পরিবর্তে দলে নেয়। গম্ভীর বলছেন, ও আরও অনেক বেশি পারিশ্রমিক পাওয়ার যোগ্য। তা ছাড়া প্রাপ্য সম্মানও এবার ও পাচ্ছে না। ভারতীয় ক্রিকেট যুবরাজের অবদান প্রচুর। তাই ওর আরও অনেক বেশি সম্মান প্রাপ্য। প্রসঙ্গত, ২০১৭ সালে জাতীয় দলের হয়ে শেষবার খেলেছেন যুবি।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close