• সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১
  • ||

দুই শতাধিক নগদ ডিস্ট্রিবিউটরকে ওমরাহ করাবেন তানভীর

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৯
নিজস্ব প্রতিবেদক

নগদের পথচলার অন্যতম সহযোগীদের নিয়ে প্রতি বছরের মতো এবারও জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ডিস্ট্রিবিউটরস মিট ২০২৩। এবারের এই আয়োজন থেকে দুই শতাধিক ডিস্ট্রিবিউটরকে ওমরাহ করানোর ঘোষণা দিয়েছেন নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।

সম্পর্কিত খবর

    ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে গত শুক্রবার (১ সেপ্টেম্বর) নগদের ডিস্ট্রিবিউটরস মিট হয়। সেখানে কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন বিভাগে দেশব্যাপী বিস্তৃত নগদের ব্যবসায়িক কর্মকাণ্ড মসৃণ ও সফলভাবে পরিচালনা করা ডিস্ট্রিবিউটরদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নগদের চিফ কমার্শিয়াল অফিসার সিহাব উদ্দিন চৌধুরী। এ সময় নগদের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে জাতীয় পর্যায়ে ছয়টি ডিস্ট্রিবিউটর হাউস সেরার পুরস্কার পেয়েছে। জাতীয় সেরা পুরস্কারগুলোর মধ্যে ডিস্ট্রিবিউটর এক্সিলেন্স অ্যাওয়ার্ড, গ্রোথ হ্যাকার ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড, আল্টিমেট কন্ট্রিবিউটর অ্যাওয়ার্ড, মোস্ট কনসিস্ট্যান্ট পারফরর্মার অ্যাওয়ার্ড, বেস্ট মার্কেট ড্রাইভ অ্যাওয়ার্ড এবং ক্যাম্পেইন অ্যাচিভার অ্যাওয়ার্ড—এই ছয় ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়েছে। এই ছয়জনের বাইরে একজনকে গ্র্যান্ড পুরস্কার দেওয়া হয়। তিনি ঢাকার একটি অংশ থেকে সর্বোচ্চ লেনদেন করে সেরাদের সেরা হিসেবে একটি সেডান কার পুরস্কার অর্জন করেন।

    নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক অনুষ্ঠানে বলেন, ‘আমরা চাইলে প্রত্যেক ডিস্ট্রিবিউটরকে বিভিন্ন ধরনের পুরস্কার দিতে পারতাম। কিন্তু, আমার মনে হয়েছে, এমন কোনো পুরস্কার দিই, যাতে সারা জীবনের জন্য সেটা মধুর স্মৃতি হয়ে থাকে। সেই জায়গা থেকে মুসলমান ডিস্ট্রিবিউটরদের ওমরাহ করানোর এবং অন্য ধর্মের ডিস্ট্রিবিউটরদের বিদেশ ভ্রমণের ঘোষণা দিয়েছি।’

    বরাবরের মতো ডিস্ট্রিবিউটর মিট অনুষ্ঠাতে থাকে ব্যতিক্রম সব আয়োজন। তার পাশাপাশি এবার মুন্সীগঞ্জের গজারিয়ার দৃষ্টিপ্রতিবন্ধী হাফেজ মিজানুর রহমানও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তার সারা জীবনের স্বপ্ন ছিল হজ পালন করার। এই অনুষ্ঠানের মাধ্যমে সেই ঘোষণা আবারও দেন নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। এই অদম্য আলেমকে মক্কা-মদিনা ভ্রমণ করানোর জন্য নগদের একজন ডিস্ট্রিবিউটর দায়িত্ব নেন। এ সময় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

    কৌতুক, ম্যাজিক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এবারের আয়োজন শেষ হয়। অনুষ্ঠানে নগদের ডিস্ট্রিবিউটররা আরও একবার নগদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানের অগ্রগতিতে আরও বেশি কাজ করার আশা প্রকাশ করেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close