• বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০
  • ||

নেইমারের গোল নেই, জিততে পারলো না হিলাল

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৪
স্পোর্টস ডেস্ক

ইউরোপ ছেড়ে সৌদিতে পাড়ি জমিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। আল হিলালের হয়ে খেলেছেন নিজের তৃতীয় ম্যাচ। কিন্তু গোল পাননি, সতীর্থের কোনো গোলে সহায়তাও নেই। তার দলও জিততে পারেনি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সৌদি প্রো লিগে দামাকের বিপক্ষে এগিয়ে থেকেও ১-১ গোল সমতা নিয়ে মাঠ ছেড়েছে নেইমারের আল হিলাল।

ব্রাজিলিয়ান তারকা আল হিলালের হয়ে অভিষেক ম্যাচ খেলেন গত ১৬ সেপ্টেম্বর। সে ম্যাচে গোলের দেখা না পেলেও একটি অ্যাসিস্ট করেছিলেন তিনি। আল রিয়াদকে ৬-১ গোলে হারিয়েছিলো দল। হিলালের হয়ে নেইমার দ্বিতীয় ম্যাচ খেলেন গত ১৯ সেপ্টেম্বর এএফসি চ্যাম্পিয়ন্স লিগে। সে ম্যাচেও জালের দেখা পাননি ব্রাজিলিয়ান তারকা। নভবাহরের বিপক্ষে ১-১ গোলের সমতায় নিয়ে মাঠ ছাড়তে হয় তার দলকে।

আর তৃতীয় ম্যাচে ফের সৌদি প্রো লিগে খেলেছেন দামাকের বিপক্ষে। লিগের অপেক্ষাকৃত দুর্বল দল হলেও নিজেকে রাঙাতে পারেননি নেইমার।

পুরো ম্যাচে ৫৬ শতাংশ সময় বল দখলে রেখে ১০টি শট নেয় হিলাল। যার মাত্র ২টি ছিলো গোলমুখে। তবে কোনো অন টার্গেট শট নিতে পারেননি নেইমার। অবশ্য আরেক ব্রাজিলিয়ান সতীর্থ ম্যালকমের দারুণ শটে ম্যাচের ৯ মিনিটেই লিড পেয়েছিল হিলাল। কিন্তু সে লিড তারা শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি। ৬৮ মিনিটে দামাককে সমতায় ফেরান নিকোলা স্ট্যানসিও। ১-১ গোলের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় হিলালকে।

তাতে পয়েন্ট খুইয়ে ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে নেমে গেছে নেইমাররা। অন্য ম্যাচে আল ফাতেহকে ২-১ গোলে হারিয়ে ৭ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে পৌঁছে গেছে বেনজেমার ইত্তিহাদ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নেইমার জুনিয়র,তারকা,ব্রাজিল,সৌদি আরব,আল হিলাল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close