Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

জয় দিয়ে বছর শেষ করল চেলসি

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ১০:১৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

দুর্দান্ত এক জয় দিয়ে বছর শেষ করল চেলসি। শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়র লিগের ম্যাচে স্টোক সিটিকে ৫-০ উড়িয়ে দিল আন্তোনিও কোন্তের দল।এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে চেলসি। ঘরের মাঠে তৃতীয় মিনিটে দলকে এগিয়ে নেন রুডিগার। উইলিয়ানের নিখুঁত ফ্রি-কিক থেকে হেডে গোল করেন জার্মান ডিফেন্ডার। নবম মিনিটে ব্যবধান বাড়ান ড্রিংকওয়াটার। সতীর্থের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে গোল করেন ইংলিশ মিড-ফিল্ডার। ২২তম মিনিটে গোলরক্ষক বরাবর মেরে সুযোগ হাতছাড়া করেন পেড্রো। পরের মিনিটে আর ব্যর্থ হতে হয়নি স্প্যানিশ ফরোয়ার্ডকে। এবার উইলিয়ানের পাস থেকে বুলেট গতির শট জালে জড়ান৷

৭৩তম মিনিটে সফল পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান উইলিয়ান। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফাউলের শিকার হওয়ায় স্পটকিক পেয়েছিল চেলসি। ৮৮তম মিনিটে হেড করে বিপদমুক্ত করতে গিয়ে স্টোক সিটির এক ডিফেন্ডার বল তুলে দেন জাপাকস্তাকে। ইতালিয়ান ডিফেন্ডার বাঁ পায়ের বুলেট গতির শটে গোলরক্ষককে পরাস্ত করলে চলতি মরশুমে নিজেদের সবচেয়ে বড় জয়টি পায় চেলসি।

এই জয়ের ফলে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে আপাতত দুই নম্বরে উঠে এসেছে চেলসি। দিনের অন্য ম্যাচে জিতে তাদের ছাড়িয়ে যাওয়ার সুযোগ আছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ২০ ম্যাচে তাদের পয়েন্ট ৪৩। লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে লিভারপুল। ২০ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যাঞ্চেস্টার সিটি।

/সম্রাট

মাঠে নামার আগে ডি ভিলিয়ার্সকে বিরাটের সমীহ

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত