Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫
  • ||

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে সাকিব

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৮, ১৩:০৮
সম্রাট কবির
প্রিন্ট icon

দারুণ একটা বছর পার করলেন সাকিব আল হাসান।সাকিব সারা বছরই তিন ফরমেটের অলরাউন্ডার ফরম্যাটে শীর্ষ স্থান ধরে রেখেছিলেন। এই টাইগার তারকা এর ফলটাও পেয়ে গেলেন হাতেনাতে।বছর শেষে ক্রিকেট অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি একাদশে জায়গা করে নিলেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের বর্ষসেরা টেস্ট একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম।এবার ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট ‘ক্রিকেট ডটকম ডটএইউ’-এর বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে জায়গা করে নিয়েছেন এই ফরম্যাটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।২০১৭ সালে ঘরোয়া ও আন্তর্জাতিক টি-টোয়েন্টির পারফরম্যান্স বিবেচনায় এই একাদশ নির্বাচন করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

একাদশে তিন জন রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের।দুই জন করে রয়েছেন পাকিস্তান, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার। বাংলাদেশ ও আফগানিস্তানের রয়েছেন এক জন করে। এতে ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও জিম্বাবুয়ের কেউ সুযোগ পায়নি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার টি-২০ একাদশঃ ব্রেন্ডন ম্যাককালাম (নিউজিল্যান্ড), ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), এভিন লুইস (ওয়েস্ট ইন্ডিজ), হাশিম আমলা (দক্ষিণ আফ্রিকা), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), লুক রনকি (নিউজিল্যান্ড) (উইকেটকিপার), সাকিব আল হাসান (বাংলাদেশ), সুনীল নারাইন (ওয়েস্ট ইন্ডিজ), মোহাম্মদ আমির (পাকিস্তান), ওয়াহাব রিয়াজ (পাকিস্তান), রশিদ খান (আফগানিস্তান)।

/সম্রাট

কাইফের ছেলের কাছে শচীনের হার

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত