• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

সাব্বিরের শাস্তি নিয়ে যা বললেন মাশরাফি (ভিডিও)

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০১৮, ১৮:৪৫
স্পোর্টস ডেস্ক

জাতীয় দলের ক্রিকেটাররা ভবিষ্যৎ প্রজন্মের খেলোয়াড়দের আদর্শ। তাই শৃঙ্খলার বিষয়ে ক্রিকেটারদের আরো সতর্ক থাকার আহবান জানিয়েছেন মাশরাফি বিন মোর্ত্তজা।সাব্বিরের শাস্তি ব্যাপারে বিসিবি'র সিদ্ধান্তকে স্বাভাবিক ভাবেই নিয়েছেন টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

তাদের অনেকেই ভবিষ্যৎ প্রজন্মের খেলোয়াড়দের আইডল। সাব্বিরের দর্শক পেটানোর ঘটনার শাস্তি। অনুশীলনে অনেকটাই নীরবে আলোচনা হয়েছে ক্রিকেটারদের মাঝে। সাংবাদিকরাও তাই সাব্বিরের শাস্তি ব্যাপারে জানতে প্রশ্ন করে অধিনায়কের কাছে।ম্যাশের মতো সহমত কোচ সুজনও।

সম্পর্কিত খবর

    সবাই আমাদের ফলো করে। তরুণ যারা উঠে আসছে, বয়সভিত্তিক যারা খেলছে তারাও আমাদের ফলো করে।মাঠের বাইরের কাজগুলো ঠিকঠাক করা আমাদের দায়িত্ব, শুধু মাঠেই না মাঠের বাইরেও করে দেখাতে হবে বললেন মাশরাফি। ছুটি শেষে অনুশীলনে যোগ দিলেন নড়াইল এক্সপ্রেসের।

    নির্বাচকরা আলোচনা করার পরে যখন কথা হবে তখন হয়তো বিস্তারিত বলা যাবে। এই মুহূর্তে প্রায় ৩৩ জন প্রাকটিস করছে। সবাই ভালো করুক, সেটা নিয়েই আলোচনা হয়েছে।এদিকে, দক্ষিণ আফ্রিকা সিরিজের ক্ষত ভুলতে আসন্ন ত্রিদেশীয় সিরিজ জয়ের আশাবাদ জানিয়েছেন ছুটি শেষে অনুশীলনে যোগ দেয়া অধিনায়ক মাশরাফি।দক্ষিণ আফ্রিকা সিরিজের ক্ষত এখনো শুকায়নি। হোম আর অ্যাওয়ে সিরিজের পার্থক্য বিস্তর। তাই ত্রিদেশীয় সিরিজ জয়ের সংকল্প মাশরাফির।

    অবশ্যই জেতার লক্ষ্য থাকবে।ত্রিদেশীয় সিরিজটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।বিশেষ করে দক্ষিণ আফ্রিকা থেকে আসার পরে শুধু আমরা না, সাপোর্টাররা থেকে শুরু করে বিসিবি, সবাই একটু আপসেট। এই সিরিজটা আমাদের জন্য একটা টার্নিং পয়েন্ট হতে পারে।'

    ১৫ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ত্রিদেশীয় মিশন শুরু করবে টাইগাররা। তার আগে সর্ব্বোচ্চ প্রস্তুতির অংশ হিসেবে নিজেদের মধ্যে একাধিক প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফির দল।

    /সম্রাট

    রোনালদো ও রিয়ালকে চ্যালেঞ্জ জানালেন মেসি
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close