Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
  • ||

রাতে মাঠে নামছে রিয়াল,বার্সা

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৫:১১
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

কোপা দেল রে'র লড়াইয়ে রাতে পৃথক ম্যাচে মাঠে নামবে স্প্যানিশ দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা।শীর্ষ ষোলোর লড়াইয়ে সেল্টা ভিগোর মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।সেল্টার মাঠ স্তাদিও বালাইদোসে প্রথম লেগে মুখোমুখি হবে দু'দল।ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় রাত ১২টায়।

গেলো কোপা দেল রের আসরে এই সেল্টা ভিগোর কাছে হেরেই আসর থেকে বিদায় নেয় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।তাই দ্বিতীয় সারির দল হলেও,ঘরের মাঠে বার্সেলোনাকে হারানোর মত অঘটন ঘটাতে প্রস্তুত সেল্টা।

বার্সা শিবিরে দীর্ঘ ৪ মাস পর ইনজুরি কাটিয়ে ফিরছেন তাদের রেকর্ড পারিশ্রমিক দিয়ে কেনা দামী ফুটবলার ওসমানে ডেমবেলে।তবে আক্রমণভাগে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজদের নাও দেখা যেতে পারে।মাঝমাঠের দায়িত্ব পালন করবেন ডেনিস সুয়ারেজ, সার্গি রবার্তো ও আন্দ্রে গোমেজের মত ফুটবলাররা।আর রক্ষণভাগে আছেন পিকে, ভারমেলিনরা।সব মিলিয়ে কোচ ভালভার্দে এ ম্যাচের জন্য তার দল সাজাতে পারেন ৪-৪-২ অথবার ৪-৩-৩ ফরমেশনে।

এদিকে, আরেক ম্যাচে দুর্বল নুম্যানসিয়ার মুখোমুখি হবে ফেভারিট রিয়াল মাদ্রিদ।স্তাদিও লস পাজারিতোসে আজ রাত ২টায় দু'দল মুখোমুখি হবে।

এল ক্লাসিকোতে বার্সেলোনার কাছে হারের পর মাঠে নামবে রিয়াল।সময়টা ঠিক ভাল যাচ্ছে না মাদ্রিদস্তানদের।বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ফুটবলার আছেন ইনজুরিতে।গ্যারেথ বেলকে নিয়েও আছেন ভাবনা।দুর্বল প্রতিপক্ষ হওয়ায় প্রথম একাদশের বাইরে থাকতে পারেন সুপার স্টার রোনালদো ও টনি ক্রুজরা।তাই কোচ জিনেদিন জিদান সাইড বেঞ্চের খেলোয়াড়দের বাজিয়ে দেখবেন এই ম্যাচে।

অন্যদিকে, প্রথম স্প্যানিশ ফুটবলে বিভাগে দারুণ সময় পার করছে নুম্যানসিয়া।তাই ফেভারিট রিয়াল মাদ্রিদের বিপক্ষে অঘটনের স্বপ্ন দেখছে স্বাগতিক নুম্যানসিয়া।

/সম্রাট

মাইলফলকের সামনে ব্রড
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত