Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

সাব্বিরের পাশে ধোনি

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১০:৩৫
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

শৃঙ্খলা ভঙ্গের কারণে বিসিবির চুক্তি থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান।কিন্তু এমন খবরে সাব্বিরের হতাশ হওয়ার কিছু নেই।কারন তিনি ভারতের অন্যতম সেরা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে তার পাশে পাচ্ছেন। কেননা বিসিসিআইয়ের সর্বোচ্চ চুক্তির তালিকা থেকে বাদ পড়তে যাচ্ছেন ধোনি।

বিরাট কোহালি বিসিসিআই'র কাছে দলের খেলোয়াড়দের বেতন বাড়ানোর প্রস্তাব রেখেছিলেন।সেই মতো ভাবনা-চিন্তাও শুরু করে কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স ও বিসিসিআই।কিন্তু এই নতুন করে খেলোয়াড়দের বেতন কাঠামোতে আমূল পরিবর্তন করতে গিয়ে কোপ পড়তে পারে স্বয়ং ধোনির সেন্ট্রাল চুক্তিতে।

খবর অনুযায়ী, ভারতীয় খেলোয়াড়দের এতদিন তিনটি ভাগে ভাগ করা হত।এবার সেটা বাড়িয়ে চার করা হচ্ছে। আগে ছিল এ, বি, সি। এবার তার সঙ্গে যুক্ত হয়েছে এ প্লাস। এই নতুন বিভাগে তারাই সুযোগ পাবেন যারা সব ফর্ম্যাটের ক্রিকেটেই দেশের প্রতিনিধিত্ব করেন। আর সেই কারণেই সর্বোচ্চ চুক্তির তালিকা থেকে বাদ পড়তে চলেছেন সাবেক অধিনায়ক ধোনি।

এদিকে দর্শক পেটানোর দায়ে বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমানকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাশাপাশি তাকে ২০ লাখ টাকা জরিমানাও করা হয়েছে।

এর আগে জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের ম্যাচে এক কিশোর দর্শককে পিটিয়েছিলেন সাব্বির। শুধু তাই নয় ম্যাচ অফিসিয়ালের সঙ্গে খারাপ আচরণও করেন জাতীয় দলের তরুণ এই ক্রিকেটার। ওই দুই অপরাধে এখন বড় শাস্তিই পেলেন সাব্বির।

/সম্রাট

জয়ে শেষ আটের পথে রিয়াল

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত